সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গণ-আন্দোলনের কোন বিকল্প নেই: মোশাররফ

ডেইলি সিলেট ডেস্ক ::
এই সরকারের হাত থেকে এই দেশকে জনগণকে রক্ষা করতে হবে উল্লেখ করে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, এই সরকারকে যত দ্রুত বিদায় করা যায় এ দেশের জনগণ এবং দেশের জন্য ততই মঙ্গল।

তিনি বলেন, শেখ হাসিনা সরকারকে হটিয়ে এদেশে গণতন্ত্র পুনরুদ্ধার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির একমাত্র পথ এ দেশে গণ-আন্দোলন সৃষ্টি করা। গণ-আন্দোলনের কোন বিকল্প নেই।

শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধনের আয়োজন করা হয়।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, যদি বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার না হয় তাহলে ভবিষ্যৎ কি হবে সেটা কেউ বলতে পারবেনা। একই সাথে আমাদেরকে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। বিএনপি যে বিভাগীয় কর্মসূচি দিয়েছিল এই সরকার পুলিশ বাহিনী সরকারের পেটুয়া বাহিনী বাধা সৃষ্টি করেছে, সকল বাধা উপেক্ষা করে প্রতিটি কর্মসূচি জনগণ সফল করেছে।

বাংলাদেশ কল্যাণ পার্টি চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, বিএনপি দেশের আপামর জনগণকে নিয়ে যে আন্দোলন করছে। সেই আন্দোলনকে বাধাগ্রস্ত করতে সুপরিকল্পিতভাবে ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসের ৮ তারিখে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করা হয়েছিল।

মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদেক খানের সঞ্চালনায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক, অ্যাডভোকেট ফজলুর রহমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জিম হোসেন আলাল বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: