সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সাবেক অর্থমন্ত্রী মুহিত স্মরণে শোক সভা অনুষ্ঠিত

সিলেট সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডে সাবেক অর্থমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম আবুল মাল আবদুল মুহিতের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার নগরীর ৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েকের উদ্যোগে তার নিজ কার্যালয়ে এই শোক সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
মুন্সিপাড়া জামে মসজিদের কোষাধ্যক্ষ আমিন আলীর সভাপতিত্বে ও জেদ্দা মহানগর গুলিল আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক মো. আমির হোসেন লিটনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক।
স্বাগত বক্তব্য রাখেন মুরব্বী জুবের আহমদ চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি সিদ্দিক আহমদ সুজন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাওলানা আব্দুর রব এবং দোয়া পরিচালনা করেন ক্বারী মাওলানা মাহতাব আহমেদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা মুন্না খান, ৩নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা জাকির আহমদ, উজ্জল, সাত্তার আহমদ, শাকিল আহমদ, ইমন, শাফি, সাঈদ, শাহেদ, কবির, মারুফ, আফসার, জায়েদ, আব্দুল কাদির, ফাহিম আহমদ শাওন, সাদেক আলী, মনজ বাবু প্রমুখ। এছাড়াও আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক, ছাত্রলীগ, কৃষকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: