সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বুধবার, ৭ জুন ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৪ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গণফোরাম এবং পিপলস পার্টির সঙ্গে বৈঠক করেছে বিএনপি

ডেইলি সিলেট ডেস্ক ::

গণফোরাম এবং পিপলস পার্টির সঙ্গে বৈঠক করেছে বিএনপির লিঁয়াজো কমিটি। শনিবার গুলশান বিএনপি চেয়ারপারসন রাজনৈতিক কার্যালয়ে সকাল ১১টা ১০ মিনিটে এ বৈঠক শুরু হয়। বিএনপির পক্ষে বৈঠকের নেতৃত্ব দেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৈঠক শেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মহমুদ চৌধুরী বলেন, ঈদের পর আন্দোলনকে ব্বেগবান করার জন্য, সামনের দিকে নিয়ে যাওয়ার জন্য আমরা যে যুগপৎ আন্দোলনের সূচনা শুরু করেছি। এটাকে কিভাবে আরো এগিয়ে নিয়ে যাওয়া যায় সে বিষয়ে আলোচনা করেছি।

তিনি বলেন, জনগণের যে আন্দোলন শুরু হয়েছে সেই আন্দোলনকে কিভাবে সফলতার দিকে নিয়ে যাওয়া যায়। কী কী অবলম্বন করা যায়। সে বিষয়গুলো নিয়ে আলোচনা করেছি। অবৈধ ও জবর দখলকারী সরকারের পদত্যাগের দাবি দেশ-বিদেশে সকলের কাছে গৃহীত হয়েছে। সরকারের পদত্যাগের পরে একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের বিষয়ে আমরা সকলেই একমত হয়েছি। নির্বাচনের নির্দলীয় নিরপেক্ষ সরকারের প্রয়োজন তাতে আমরা সবাই ঐক্যমত পোষণ করেছি।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন, বিএনপি ভাইস-চেয়ারম্যান ও লিয়াঁজো কমিটি সদস্য বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

অন্যদিকে গণফোরামের সভাপতি মোস্তফা মহসিন মন্টু, সিনিয়র নির্বাহী সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ আবু সাঈদ, সাধারণ সম্পাদক এডভোকেট সুব্রত চৌধুরী, নির্বাহী সভাপতি মহিউদ্দিন আব্দুল কাদের, জগলুল হায়দার আফ্রিক এবং পিপলস পার্টি চেয়ারম্যান মো. বাবুল চাখারী, কো-চেয়ারম্যান রফিকুল ইসলাম রনো, মহাসচিব মো: আব্দুল কাদের উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: