সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সত্যজিতের প্রয়াণ দিবসে এলো ‘প্রিয় সত্যজিৎ’ সিনেমার ট্রেলার

ডেইলি সিলেট ডেস্ক ::

কিংবদন্তি চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের মৃত্যুর ৩১তম বার্ষিকীতে এলো ‘প্রিয় সত্যজিৎ’ সিনেমার ট্রেইলার। গত রোববার ছিল সত্যজিৎ রায়ের ৩১তম প্রয়াণ দিবস। ওইদিন ইউটিউবে প্রকাশ হয়েছে ট্রেইলারটি। তবে সিনেমাটি কবে মুক্তি হবে, সে বিষয়ে জানানো হয়নি।

সিনেমাটির ট্রেইলার প্রসঙ্গে গত ২৩ এপ্রিল চলচ্চিত্রটির নির্মাতা প্রসূন রহমান বিষয়টি ফেসবুকে নিশ্চিত করে লেখেন, আজ চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের ৩১তম প্রয়াণ দিবস।‌ স্মরণ করছি শ্রদ্ধায় ও ভালোবাসায়। তার জন্মশতবর্ষ উপলক্ষে নির্মিত আমাদের ট্রিবিউট ফিল্ম- ‘প্রিয় সত্যজিৎ’ নিয়ে পরিকল্পনা ছিল গত জন্মদিনে মুক্তি দেয়ার। প্রস্তুতিও ছিল। কিন্তু গত বছর একই সময় ঈদ হওয়ায় পরিকল্পনায় পরিবর্তন আনতে হয়।‌ এ বছরও‌ কাছাকাছি অবস্থা। কখন সম্ভব হবে ঠিক করে বলা যাচ্ছে না। আজ প্রয়াণ দিবসে সত্যজিৎ স্মরণে অবমুক্ত করা হচ্ছে ছবিটির ট্রেলার। আসবে সন্ধ্যা ৭টায়। এবারের জন্মদিনে চলচ্চিত্রটির একটি বিশেষ প্রদর্শনী এবং বাকি রয়ে যাওয়া জন্মশতবর্ষের উদযাপনী আয়োজন সম্ভব হবে বলে আশা করছি।‌ সবার জন্যে অনেক শুভ কামনা।‌

এটি প্রযোজনাও করেছেন নির্মাতা প্রসূন রহমান। কিশোরগঞ্জের মসূয়ায় সত্যজিৎ রায়ের দাদা উপেন্দ্রকিশোর রায় চৌধুরীর বাড়িসহ আরও কয়েকটি এলাকা ও পুরান ঢাকার একটি বাড়িতে শুটিং শেষ হয়েছে।

তিন সময়ের তিন চলচ্চিত্র নির্মাতাকে নিয়ে সিনেমার গল্প বুনেছেন নির্মাতা প্রসূন রহমান। এই সিনেমায় একজন প্রবীণ নির্মাতার ভূমিকায় অভিনয় করেছেন আহমেদ রুবেল। তার সঙ্গে আরও অভিনয় করেছেন মৌটুসী বিশ্বাস, সাইদ বাবু, সংগীতা চৌধুরী, লাবণ্য চৌধুরী, এহসানুল হক, নুসরাত জাহান নদী, পংকজ মজুমদার প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: