সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মস্কোতে দেখানো হলো জয়ার ‘পেয়ারার সুবাস’

ডেইলি সিলেট ডেস্ক ::

মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৪৫ তম আসরের মূল প্রতিযোগীতা বিভাগে স্থান পেয়েছে নুরুল আলম আতিক পরিচালিত সিনেমা ‘পেয়ারার সুবাস’। বুধবার উৎসবে চলচ্চিত্রটির আন্তর্জাতিক প্রিমিয়ার অনুষ্ঠিত হয়েছে।

মস্কোর স্থানীয় সময়ে বিকেল ৪টায় দেখানো হয় এই সিনেমা প্রথম শো। সেই সঙ্গে বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১০টায় বসেছে সমাপনী আসর। আর সেই আসরে দেখানো হবে ‘পেয়ারার সুবাস’র দ্বিতীয় শো।

‘পেয়ারার সুবাস’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন সময়ের আলোচিত অভিনেত্রী জয়া আহসান। আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, সুষমা সরকার, নূর ইমরান মিঠু, মাহমুদ আলমসহ অনেকেই।

এই চলচ্চিত্র উৎসবের যোগ দিয়েছেন পরিচালক নুরুল আলম আতিক, অভিনেতা তারেক আনাম খান ও সিনেমাটির এক্সিকিউটিভ প্রডিউসার সন্দ্বীপ শ্রীবাস্তব।

তারিক আনাম খান বলেন, প্রিমিয়ার শোয়ের শুরুতেই মঞ্চে আমাদের তিনজনকে স্বাগত জানানো হয়। পরে আমরা দর্শকদের স্বাগত জানাই। বাংলাদেশে যে নতুন ধারার সিনেমা নির্মাণ শুরু হয়েছে, সেটা তাদের সামনে তুলে ধরি। শো শেষে সেখানকার অভিনেতা ও প্রযোজকরা দেখা করেছেন, ছবি তুলেছেন। তারা আমাদের সিনেমা দেখার ব্যাপারে বেশ আগ্রহী। তার আগে সকালে আমরা একটা প্রেস কনফারেন্সে অংশ নেই। সব মিলিয়ে দারুণ অভিজ্ঞতা।

পরিচালক নুরুল আলম আতিক বলেন, আমার প্রিয় ফিল্মমেকার আন্দ্রেই আরসেনিয়েভিচ তার্কভ্‌স্কি দেশেই পেয়ারার সুবাস-এর প্রথম প্রদর্শনী হলো। এটা আমার জন্য খুব আনন্দের ব্যাপার। সেই সঙ্গে আমার এই প্রথম কোনো আন্তজার্তিক ফিল্ম ফেস্টিভ্যালে আসা। তবে আমি খুবই আবাক হয়েছি সিনেমটি নিয়ে সবার অনেক কৌতুল, অনেক প্রশ্ন। আজ আরেকটা শো আছে এখন সেটার অপেক্ষায় আছি।

উৎসবে যেতে না পারলেও অভিনেত্রী জয়া আহসান পেয়ারার সুবাস-এর শো নিয়ে বেশ এক্সসাইটেড। তিনি তার ফেসবুকে সিনেমাটি পোস্টার দিয়ে লেখেন, গতকাল আমাদের এই সিনেমার সাংবাদিক সম্মেলন ছিল। সেখানে সাংবাদিক ও ফিল্ম সমালোচক মহলে আমাদের সিনেমা নিয়ে যে উদ্দীপনা আমরা দেখেছি, তাতে আমি সত্যি আপ্লুত। মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব যে সম্মান দিয়েছে পেয়ারার সুবাসকে, আমাদের প্রত্যেককে, তা সত্যিই খুব আন্তরিক হয়ে রইলো। সকলকে ভালোবাসা, অভিনন্দন।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আই স্টুডিওজ লি: এর ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল বলেন, এটা আমাদের জন্য এতো গর্বের ব্যাপার যে বলে বোঝানো যাবে না। সিনেমাটি আমার মনের খুব কাছের। সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে। আরো একটি শো আছে সিনেমাটির। এটি বাংলাদেশের চলচ্চিত্র শিল্পের জন্য একটি দুর্দান্ত মুহূর্ত।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: