সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যোগ্যতার মূল্যায়নে আগামীতে প্রার্থী মনোনয়ন দেয়া হবে: রওশন এরশাদ

ডেইলি সিলেট ডেস্ক ::

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ বলেছেন, দেশজুড়ে দলকে শক্তিশালী করতে সাংগঠনিক পর্যবেক্ষণ পরিচালনার মাধ্যমে যোগ্যতার মূল্যায়নে আগামীতে প্রার্থী মনোনয়ন দেয়া হবে। কেউ নাম ডাকের জন্য জাতীয় পার্টি করতে পারেন, কিন্তু যোগ্য ব্যক্তি ছাড়া আগামীতে আর কাউকে প্রার্থী করা হবে না। পল্লীবন্ধুর প্রকৃত সৈনিক ও ত্যাগি নেতৃত্বের হাতেই তুলে দেয়া হবে লাঙল।

বৃহস্পতিবার সকালে মানিকগঞ্জের সিংগাইরে শহীদ রফিক স্মরণী সড়কে সাবেক মন্ত্রীর বাস ভবনে মানিকগঞ্জ-২ আসন বির্নিমাণে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ে ভ্যার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

দুই পর্বে অনুষ্ঠিত মতবিনিময় সভার প্রথম পর্বে সাবেক মন্ত্রী গোলাম সারোয়ার মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকি আড্ডায় প্রধান অতিথির বক্তব্যে কাজী মামুনূর রশীদ বলেন, জাতীয় পার্টিতে কোনো বিভক্তি নেই। লাঙলের প্রকৃত মালিক পল্লীবন্ধুর তৃণমূলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছেন। নির্বাচনী প্রক্রিয়াকে চুড়ান্তকরণের পথে সাংগঠনিক কর্মকান্ড শুরু করা হয়েছে।

তিনি বলেন, শিগগিরই রওশন এরশাদের নেতৃত্বে একটি বিকল্প জোটের আত্মপ্রকাশ ঘটবে। যদিও পার্টি বিকশিত হওয়ার পথে অনেক সময় জোটের রাজনীতি প্রতিবন্ধকতা সৃষ্টি করে। অতীতেও দেখেছেন, জোটের রাজনীতির কারণে কখনও কখনও দলীয় কর্মকান্ড স্থবির হয়ে পড়ে।

এতে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক খন্দকার মনিরুজ্জামান টিটু, সিঙ্গাইর উপজেলা জাপার সাবেক সভাপতি আবুল বাশার, সাবেক সাধারণ সম্পাদক ডা. আবুল কালাম আজাদ, পৌর জাপার সাধারণ সম্পাদক সালাউদ্দিন খোকন, সিংগাইর উপজেলা জাপার সহ সভাপতি মো. ফিরোজ হোসেন খান প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: