সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চিৎকার করে সালমানকে বিয়ের প্রস্তাব দিলেন তরুণী

ডেইলি সিলেট ডেস্ক ::

বলিউডের দর্শকপ্রিয় অভিনেতা সালমান খান। বয়স তার ৫৮ ছুঁই ছুঁই। বলিউডের ভাইজান খ্যাত তারকা এই বয়সেও গ্ল্যামারস বয়ে যায় চিরকুমারের। আর পর্দায় অ্যাকশন কিংবা রোমান্টিক সিক্যুয়েন্সেও দুর্দান্ত তিনি।

ইন্ডাস্ট্রির সুপারহিট এই তারকার ব্যক্তিজীবনে একাধিকবার প্রেম এসেছে। তবে বহুবার প্রেম এলেও বিয়ের পিঁড়িতে কখনো বসা হয়নি। কিন্তু জীবনে কি শুধুই প্রেম এসেছিল, নাকি বিয়ের প্রস্তাবও পেয়েছিলেন? এবার প্রকাশ্যেই এক তরুণী চিৎকার করে বিয়ের প্রস্তাব দিলেন বিটাউনের মোস্ট এলিজিবল ব্যাচেলরকে।

ভাইজানের এই ইস্যু এখন ‘টক অব দ্য টাউন’। মূলত ঈদে তারকার ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমা মুক্তি পেয়েছে। দুবাইতে এই সিনেমার প্রচারে গিয়েই বিয়ের প্রস্তাব পান তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, অনুষ্ঠান চলাকালীন মঞ্চে উঠেন সালমান। তখন দর্শকাসন থেকে হঠাৎ করেই এক তরুণী চিৎকার করে বলেন, সালমান, মুঝসে শাদি করোগে? (তুমি কি আমায় বিয়ে করবে) সুন্দরীর এমন প্রস্তাবে কী জবাব দেবেন বুঝে উঠতে পারছিলেন না সালমান। তখনই অপর এক তরুণী ওই তরুণীকে থামিয়ে চিৎকার করে বলেন, না সালমান, বিয়ে করো না। কারও বিয়ে করা উচিত নয়। আর এতে অবশ্য সাড়া দেন বলি তারকা। জবাবে তিনি বলেন, ‘ঠিক ঠিক। একদম ঠিক।

তবে একটা সময় সালমান যে বিয়ে করতে চেয়েছিলেন, তা নিজে মুখেই কবুল করেছিলেন কফি উইথ করণ-এর শোতে। তবে নিয়তির ফেরে ভাইজান রয়ে গেলেন চিরকুমারই।

এদিকে সালমানের মুখে বিয়ে না করার কথা তাৎক্ষণিক ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। আর সেই ভিডিও এখন সোশ্যালে ভাইরাল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: