সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৫০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চুয়েট, কুয়েট, রুয়েটে ভর্তি আবেদন শুরু ১০ মে

ডেইলি সিলেট ডেস্ক ::

গুচ্ছ ভুক্ত তিন সরকারি প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম বর্ষে ভর্তির অনলাইন আবেদন শুরু হবে আগামী ১০ মে। যা চলবে ২২ মে পর্যন্ত। ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৭ জুন।
বিশ্ববিদ্যালয়গুলো হলো-চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)।

বুধবার চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চুয়েট, কুয়েট এবং রুয়েটের ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক ১ম বর্ষ/লেভেল-১ এর ভর্তি পরীক্ষা আগামী ১৭ জুন একযোগে স্ব-স্ব কেন্দ্রে অনুষ্ঠিত হবে। আগামী ১০ মে সকাল ৯টা থেকে অনলাইনে ভর্তি পরীক্ষার আবেদন গ্রহণ শুরু হবে। আর আগামী ২২ মে রাত ১১টা ৫৯ মিনিটে শেষ হবে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শিক্ষার্থীরা অনলাইনে http://103.157.135.35/index.htm ঢুঁ মেরে আবেদন করতে পারবেন। ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনের যোগ্যতা ও অন্যান্য শর্তাবলি এই ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি আপলোড হওয়ার পর জানা যাবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আবেদনকারীর মধ্য থেকে আগামী ৩ জুন যোগ্য প্রার্থীদের রোল নম্বর ও পরীক্ষা কেন্দ্রসহ নামের তালিকা প্রকাশ করা হবে। এ ছাড়া আগামী ৮ জুলাই ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকা প্রকাশ করা হবে বলে আশা প্রকাশ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: