সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টঙ্গীতে ক্রেন উল্টে পড়লো বস্তির ওপর, আহত ৫

ডেইলি সিলেট ডেস্ক ::

টঙ্গীর স্টেশন রোড এলাকায় বিআরটি প্রকল্পের উন্নয়ন কাজে ব্যবহৃত একটি ক্রেন উল্টে দোকানপাট ও বস্তির ওপর পড়েছে। এতে বস্তির একই পরিবারের ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এসময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকাগামী লেনে যান চলাচল বন্ধ থাকার পর বিকল্প উপায়ে চালু হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মহানগর পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) মো. আলমগীর হোসেন ও স্থানীয়রা জানান, শনিবার বিকেল পাঁচটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কাজ করছিল বিআরটি প্রকল্পের একটি ক্রেন। ক্রেনটি দিয়ে সেতুতে গার্ডার ওঠানো, বড় বড় লোহার বস্তু উঁচুতে ওঠানোসহ ভারী কাজে ব্যবহার করা হচ্ছিল। হঠাৎ ক্রেনটি উল্টে গিয়ে মহাসড়কের পাশের দোকানপাট ও বস্তির ওপর গিয়ে পড়লে একই পরিবারের ৫ জন আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম জানাতে পারেনি পুলিশ। দুইটি উদ্ধারকারী ক্রেন আনা হয়েছে। উদ্ধার কাজ চলছে।

বিআরটি প্রকল্পের পরিচালক মহিরুল ইসলাম জানান, আমি দূরে আছি। তবে পুলিশের কাছ থেকে যতটুকু শুনেছি ক্রেনটি আড়াআড়িভাবে উল্টে গিয়েছে এবং তিন/চার জন আহত হয়েছে। আরেকটি বিষয়- আজ ক্রেনটির ওখানে কোন কাজ ছিল না। তবে কেন ক্রেনটি উল্টে গেল তা পরে বলতে পারবো। আমরা আপাতত আহতদের চিকিৎসার ব্যবস্থা করেছি। এছাড়াও মহাসড়ক থেকে উল্টে যাওয়া ক্রেনটি সরিয়ে নেয়ার ব্যবস্থা করে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছি। এবিষয়ে পরে বিস্তারিত জেনে জানাবেন বলে প্রকল্প পরিচালক জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: