সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ জুন ২০২৩ খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গণতন্ত্র পুনরুদ্ধার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না : এমরান চৌধুরী

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, এই রমজান মাসে দেশের সাধারণ মানুষ পেট ভরে ইফতারও সেহরী করতে পারছে না। আর শাসকরা শোষন করে দেশের হাজার হাজার কোটি টাকা লুটপাট করে আরাম আয়েশে দিন কাটাচ্ছে। ২০০৬ সালের পর থেকে গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলায় কোন উন্নয়ন হয়নি। সবাই শুধু লুটপাটে ব্যবস্ত। আওয়ামীলীগ নির্বাচনের নামে বিএনপি ও দেশের সাধারণ মানুষের সাথে প্রহসন করছে। বিএনপি এখন আন্দোলনমূখি। গণতন্ত্র পুনরুদ্ধার, ভোটের অধিকার সহ মানুষের মৌলিক অধিকার আদায়ের জন্য রাজপথে আন্দোলন করছে। গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত বিএনপি কোন আন্দোলনে যাবে না

শনিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে গোলাপগঞ্জ পৌরসভার ৭টি ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারবাসী আজো অবহেলিত রয়ে গেছেন। এই দুই উপজেলার বেশীর ভাগ এলাকায় উন্নয়নের ছুয়া লাগেনি। এই অঞ্চলের মানুষের জন্য আরো বৃহত্তর পরিসরে কাজ করতে চাই। আপনাদের সুখে, দুঃখে অতিতের মতে আগামীতেও পাচে থাকব ইনশাআল্লাহ।

পৌর বিএনপির সহ সভাপতি নজরুল হুসুর সভাপতিত্বে, যুগ্ন সম্পাদক নজরুল হোসেন ও উপজেলা বিএনপি নেতা গুলজার হোসেন রাহেলের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি নজমুল হোসেন পুতুল, যুগ্ন সম্পাদক মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক মুশিকুর রহমান মুহি, সহ সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপি নেতা সিদ্দিক আহমদ, আম্বিয়া চৌধুরী, মামুনুর রশিদ মামুন, জয়নাল আহমদ রানু, মিনহাজ উদ্দিন চৌধুরী, এনাম আহমদ।

সভার শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা বিএনপি নেতা আমিনুর রশিদ টিপু, স্বাগত বক্তব্য রাখেন কবির আহমদ।

বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির সহ সভাপতি আব্দুস সবুর, বিএনপি নেতা এম. সাইফুর রহমান, শামীম আহমদ, লিয়াকত আলী, সাহেদ আহমদ চৌধুরী, খছরুজ্জামান, কামাল হোসেন, জাবেদুল হক দুদু, তানভির হোসেন, আলা উদ্দিন আলাই, জিয়াউর হক, দৌলা হোসেন সুভাস, হোসেন আহমদ দোলন, সুহেল আহমদ, মাসুক আহমদ, সাইদুর রহমান, জাবের আহমদ, এমরান আহমদ, সরোয়ার হোসেন, আইনুল আবেদীন, জাবের আহমদ, আমিনুল ইসলাম, সাব্বির হোসেন প্রমূখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: