সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আমি প্রতারণার শিকার : শ্রাবন্তী

বিনোদন ডেস্ক ::

ইনস্টাগ্রামে মধ্যরাতে পোস্ট। সরাসরি উল্লেখ না করলেও জিম-কাণ্ড নিয়ে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজেকে নির্দোষ বলে দাবি করলেন তিনি। যা রটেছে, তা মোটেও সত্যি নয় বলেও উল্লেখ করেন।

শ্রাবন্তী লেখেন, আমি জানতে পেরেছি আমার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ সামনে এসেছে। আমি এমন কোনো কাজে জড়িত নই। পরিবর্তে আমি নিজেই আর্থিক প্রতারণার শিকার। আইনের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। সত্যি সামনে আসবেই। ধন্যবাদ।

বছর দুয়েক আগে পশ্চিমবঙ্গের ধ্যগ্রামের এক শপিংমলে পার্টনারশিপে একটি জিম খুলেছিলেন শ্রাবন্তী। সেই জিম নিয়েই শুরু হয় গণ্ডগোল। যা গড়িয়েছে থানা পর্যন্ত। শ্রাবন্তীর বিরুদ্ধে অভিযোগ, হাজার হাজার টাকা দিয়ে ওই জিমে ভর্তি হলেও এখন নাকি সেই জিমে ঝুলছে তালা।

এমনকি সম্প্রতি এই জিমের পক্ষ থেকে বিজ্ঞাপনও দেওয়া হয়। যেখানে বলা হয়েছিল, বছরে ১৮ হাজার টাকার জায়গায় যদি একবারে সাড়ে সাত হাজার টাকা দেওয়া হয় তবেই জিমে ভর্তি নেওয়া হবে।

দারুণ অফার পেয়ে অনেকেই জিমে ভর্তি হয়েছিলেন। অভিযোগকারীরা থানায় জানিয়েছেন, ভর্তি হওয়ার পরেই নাকি তাদের বলা হয়েছিল চার হাজার টাকার বিনিময়ে ব্যক্তিগত ট্রেনার রাখতে হবে। তারপর দোলের জন্য সেই যে জিম বন্ধ হয়, আজও সেখানে ঝুলছে তালা! অভিযোগকারীরা থানায় অভিযোগপত্র জমা দিয়ে টাকা ফেরতের দাবিও জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: