সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আশুলিয়ায় ১৯ দোকান-ঘর আগুনে পুড়ে ছাই

ডেইলি সিলেট ডেস্ক ::

সাভারের আশুলিয়ায় একটি টিনশেডের বাসাবাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে ওই বাড়ির প্রায় ১৫টি কক্ষ ও ৪টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

শনিবার (৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে আশুলিয়ার উত্তর গাজিরচট বগাবাড়ী বাজার এলাকার হারুন মন্ডলের ভাড়া বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, দুপুর ১১টা ৪০ মিনিটের দিকে আশুলিয়ার বগাবাড়ী এলাকার একটি বাসাবাড়িতে অগ্নিকাণ্ডের ফোন কল আসে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে যায়। পরে আগুনের ভয়াবহতা বেশি হওয়ায় আরও একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। ডিইপিজেড ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট পৌনে একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ সময় ওই টিনশেড বাড়ির ১৫টি কক্ষ ও ৪টি চায়ের দোকান পুড়ে যায়। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর তারিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে। এতে আনুমানিক ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও ধারণা করা হচ্ছে।

অন্যদিকে দুপুর ১টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার শাহরিয়ার গার্মেন্টের পিছনে একটি জুটের গোডাউনে আগুনের ঘটনা ঘটে। তবে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুন নিয়ন্ত্রণে নেয় স্থানীয়রা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: