সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জেনে নিন নুসরাতের ফিটনেস রহস্য

বিনোদন ডেস্ক ::

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অতি পরিচিত এক মুখ হলেন নুসরাত জাহান। অভিনয়ের পাশাপাশি তিনি বসিরহাটের সাংসদও বটে। অভিনেত্রীর জীবন যতই বিতর্কে ভরা থাক না কেন সবকিছুকে উপেক্ষা করে নুসরাত তার গ্ল্যামার ধরে রেখেছেন। আসলে ফিল্ম ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে হলে আপনাকে নিজের সৌন্দর্য ধরে রাখতেই হবে। ব্যতিক্রম নন নুসরাত জাহানও। তিনিও নিজের গ্ল্যামার ধরে রাখতে করেন কঠোর শরীরচর্চা ও থাকেন কড়া ডায়েটের মধ্যে।

অভিনয় ও রাজনীতির কাজ সামলেও নুসরাত জাহান কিন্তু দারুণভাবে ফিট। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তিনি যে ছবিগুলি পোস্ট করেন তাতে দেখা যায় যে তার শরীরে মেদের লেশমাত্র নেই। মা হওয়ার পর নুসরাতের নির্মেদ শরীর সবাইকে অবাক করেছে। শরীরে নেই বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে ক্লিনবোল্ড করেছেন তারকা সাংসদ। কিন্তু এই ফিট ও স্লিম-ট্রিম থাকার আসল রহস্যটা কী। কীভাবে নিজেকে এতটা ফিট রাখেন সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান আসুন জেনে নিই।

সুপারহট নুসরাত জাহানের ছবি দেখে বোঝা দায়, তিনি ১১ মাসের পুত্র সন্তানের মা! অন্তঃসত্ত্বা অবস্থায় নুসরাতের ওজন বেড়েছিল অনেকটাই। নায়িকার কথায় ঈশানের জন্মের আগে ৪৭ কিলো থেকে তার ওজন বেড়ে হয়েছিল ৭৫ কিলোগ্রাম। আসলে প্রতিদিন বিশেষ কিছু ডায়েট মেনে চলেন নুসরাত জাহান। সেই জন্যই তিনি এতটা ফিট থাকেন। পুরনো এক সাক্ষাৎকার থেকে জানা গিয়েছে যে প্রত্যেকদিন সকালে নুসরাত প্রথমে গ্রিন টি খান তারপর বেরি এবং বিভিন্ন ধরনের ফল রাখেন তার নিত্যদিনের ডায়েট চার্টে। প্রাতঃরাশে থাকে একটা ডিমের সাদা অংশটা দিয়ে তৈরি ওমলেট এবং টোস্ট। মধ্যহ্নভোজে থাকে, ব্রাউন রাইস, ডাল এবং মাছ অথবা ডিম। খিদে পেলে স্ন্যাকস হিসাবে ফল অথবা বাদামজাতীয় খাবার খান নুসরাত।

নৈশভোজে নুসরাতের পাতে কী থাকে? নায়িকার জবাব, একটা রুটি, সবজি, ডাল এবং চিকেন। নুসরাত জানাতে ভুললেন না, কম তেলে তৈরি খাবার খান এবং মিষ্টি ছাড়া ডায়েট ফলো করে তিনি। স্বাস্থ্যবান শরীর পেতে না খেয়ে থাকার পক্ষপাতী নন নুসরাত। নুসরাতের কথায়, ডায়েট চার্ট এমন হতে হবে যা আপনি সহজে ফলো করতে পারবেন। পাশাপাশি সপ্তাহে একদিন ‘চিট ডে’ হতেই পারে। চিট ডে-তে কী খান নুসরাত? প্রচুর মিষ্টি! অভিনেত্রী কিন্তু অলিভ অয়েল ছাড়া অন্য কোন তেল খান না। তাই অলিভ ওয়েল দিয়েই তার রান্না করা হয়।

তবে ডায়েটের পাশাপাশি নিয়মিত শরীর চর্চা করতেও ভোলেন না নুসরাত। মা হওয়ার ছ মাস পর থেকেই রোজ জিমে ঘাম ঝরান নায়িকা। এছাড়া যোগাসনটা রোজ করেন অভিনেত্রী। সিনেমার মতো তিনি বাস্তবেও নাচতে খুব ভালবাসেন। আর সেই জন্য ব্যায়ম, এক্সারসাইজ ও যোগাসন ছাড়া জুম্বা ডান্সও করেন তিনি। প্রতিদিন এই রুটিন মেনে চলেন বলেই এতটা ফিট থাকেন নুসরাত।

সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় নুসরাত জাহান। প্রায়ই তার সাহসী অবতারের ছবি নেটিজেনদের ঘুম উড়িয়ে দেয়। খুব শীঘ্রই তাকে দেখা যাবে আগামী বাংলা সিনেমাতে। এর মাঝেই নুসরাত যশ ও ছেলে ঈশানের সঙ্গে সময় কাটাতে ভোলেন না।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: