সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিবিআইএস পরিদর্শন করলেন রজডেল যুক্তরাজ্যের মেয়র সৈয়দ আলী আহমদ

বৃটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের উদ্যোগে যুক্তরাজ্যের রজডেলের মেয়র সৈয়দ আলী আহমদকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১৩ মার্চ) সকাল ১০টায় বিবিআইএস পরিদর্শনে আসলে তাকে এই সম্মাননা প্রদান করেন অধ্যক্ষ, শিক্ষক সহ শিক্ষার্থীরা।

এসময় যুক্তরাজ্যের রজডেলের মেয়র সৈয়দ আলী আহমদ কলেজের বিভিন্ন শ্রেণিকক্ষ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে বিবিআইএস এর পক্ষ থেকে তাকে ফুলেল সংবর্ধনা করেন অধ্যক্ষ সৈয়দ মুহাদ্দিস আহমদ।

কলেজের অধ্যক্ষ সৈয়দ মুহাদ্দিস আহমদের সভাপতিত্বে ও শিক্ষক হালিমা খানমের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ কমার্স ব্যাংকের সাবেক পরিচালক ও বিবিআইএস পরিচালনা পর্ষদের সিনিয়র ভাইস চেয়ারম্যান ফজলুর রহমান, সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্যের রজডেলের মেয়র সৈয়দ আলী আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিফ অ্যাকাউন্টেন্ট এন্ড এডভাইজার মুহতাসিমা কাওসার এবং চিফ কো-অর্ডিনেটর আবদুল্লাহ আল নাহিয়ান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সিনিয়র শিক্ষক মো. সুমন আল মাহমুদ। শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সিনিয়র শিক্ষক বিজিত দেব রায়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষক মো. আলাউর রহমান। এছাড়াও কলেজের সকল শিক্ষকমন্ডলী সহ শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: