সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নগরীতে ভুয়া ডেন্টাল চিকিৎসককে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার ::

সিলেট নগরীতে একভুয়া ডাক্তারকে ৫০ হাজার টাকা অর্থদণ্ডসহ ৩০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। র‌্যাব ও জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান শেষে এ দণ্ড প্রদান করা হয়। সাজাপ্রাপ্ত ব্যক্তি মো.সাইদুল ইসলাম (৩৪)। তিনি এসএমপি-সিলেট নগরীর কাজীটুলা এলাকার বাসিন্দা মো. আব্দুল মালেকের ছেলে।

সোমবার (১৩মার্চ) সকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট নগরীর কাজীটুলা এলাকায় স্ট্যান্ডার্ড ডেন্টাল কেয়ার এন্ড ক্যাপ সেন্টারে অভিযান পরিচালনা করে। অভিযানকালে প্রতারণার আশ্রয় নিয়ে স্বীকৃত চিকিৎসক পরিচয়ে সনদ ব্যতিত জন সাধারণকে দাঁতের চিকিৎসা সেবা দিয়ে আসছে খবর পায় র‌্যাব । উক্ত তথ্যের ভিত্তিতে রোববার বিকেলে র‌্যাব-৯, সিলেট এবং জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় স্ট্যান্ডার্ড ডেন্টাল কেয়ার এন্ড ক্যাপ সেন্টারের মালিক পরিচয় প্রদানকারী ব্যক্তি চিকিৎসক হিসেবে দাঁতের চিকিৎসা সেবা দেওয়ার প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়। এ সময় সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তার উক্ত প্রতিষ্ঠানের মালিক মো. সাইদুল ইসলামকে প্রতারণার আশ্রয় নিয়ে স্বীকৃত ডেন্টাল চিকিৎসক হিসেবে প্রতিনিধিত্ব করার চেষ্টা এবং নিবন্ধন ব্যতিত ডেন্টাল চিকিৎসক পরিচয়ে ক্লিনিক পরিচালনা করে সাধারণ মানুষকে হয়রানির অপরাধে বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন-২০১০ এর ২৮(১) এবং ২২(১) ধারা মোতাবেক ৫০ (পঞ্চাশ) হাজার টাকা অর্থদণ্ডসহ ৩০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ সময় উক্ত প্রতিষ্ঠান থেকে ভিজিটিং কার্ড, সিল, প্রেসক্রিপশন ফরম ও বিভিন্ন ধরনের দাতের মডেল জব্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: