সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বন্দরবাজারে চালক ‘খুনের’ ঘটনায় মামলা দায়ের

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেট মহানগরীর বন্দরবাজার এলাকায় সিএনজিচালিত অটোরিকশা চালকের মারধরে আরেক চালকের মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার (২ মার্চ) বেলা দেড়টার দিকে নিহত চালক আমিরুল ইসলামের স্ত্রী হেলেন বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

মামলায় একমাত্র আসামি করা হয়েছে আলমগীর হোসেনকে (৩৫)। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার কালীগঞ্জ গ্রামে। বেশ কিছুদিন ধরে তিনি সিলেট নগরীর শাহজালাল উপশহর এলাকায় বসবাস করছেন।

অন্যদিকে, নিহত আমিরুল ইসলামের (৩৪) বাড়ি সিলেট মহানগরীর জালালাবাদ থানাধীন কান্দিগাঁওয়ে। ওই গ্রামের মৃত ইদন মিয়ার ছেলে তিনি। তবে আমিরুল জালালাবাদের টুকেরবাজার এলাকার ঘোপাল গ্রামে বসবাস করছিলেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ। তিনি জানান, নিহত চালকের স্ত্রী বাদী হয়ে মামলা করেছেন। একমাত্র আসামি আলমগীর হোসেনকে মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

জানা গেছে, গতকাল বুধবার রাত ১০টার দিকে বন্দরবাজারস্থ প্রধান ডাকঘরের সামনে একজনের গাড়ির সাথে আরেকজনের গাড়ি লেগে যাওয়া নিয়ে আমিরুল ইসলাম ও আলমগীর হোসেনের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে দুজনে মারামারিতে জড়িয়ে পড়েন। ওই সময় আমিরুলকে কিল, ঘুষি ও লাথি মারতে থাকেন আলমগীর। এতে অজ্ঞান হয়ে পড়েন আমিরুল।

মারামারির খবর পেয়ে বন্দরবাজার ফাঁড়ি থেকে পুলিশ সদস্যরা এসে অজ্ঞান আমিরুলকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপরই জনতা আলমগীরকে আটক করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: