সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জ পৌর শহরে রিকশাচালকের আত্মহত্যা

সুনামগঞ্জ সংবাদদাতা ::

পারিবারিক বিরোধের জেরে তিন সন্তান ফেলে বাপের বাড়িতে চলে গেছেন স্ত্রী। তাকে ফেরাতে ব্যর্থ হয়ে ক্ষোভ আর অভিমানে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন এক রিকশাচালক।

রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে সুনামগঞ্জ পৌর শহরের বড় পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার উপপরিদর্শক (এসআই) সাব্বির আহমেদ।

নিহত রিকশাচালকের নাম আক্তার হোসেন (৩২)। তিনি এলাকার নূর হোসেনের বড় ছেলে।

জানা যায়, আক্তার হোসেন স্ত্রী সন্তান নিয়ে বড়পাড়া এলাকার বাসিনা আবুল বাশারের টিনশেডের ঘরে ভাড়া থাকতেন। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী আমেনা বেগমের সঙ্গে প্রায় ঝগড়া হতো আক্তার হোসেনের। ২৩ দিন পূর্বে পারিবারিক বিরোধের কারণে স্ত্রী আমেনা বেগম আড়াই বছরের শিশু সন্তানসহ ৩ সন্তানকে রেখে বাবার বাড়ি তাহিরপুর উপজেলার টেকেরঘাট এলাকায় চলে যায়। এরপর থেকে স্ত্রীকে ফিরিয়ে আনার অনেক চেষ্টা করলেও তিনি ফিরে আসেননি। স্ত্রী চলে যাওয়ার পর আক্তারের তিন সন্তান বড় পাড়া এলাকায় দাদা নূর হোসেনের কাছেই থাকতো।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই সাব্বির আহমেদ জানান, অন্যান্য দিনের মতো রিকশা চালানোর পর বিকালে বাসায় ফিরে আসে আক্তার। এসময় তার দরজা ভেতর থেকে আটকা ছিল। সন্ধ্যা ৬টার দিকে পরিবারের লোকেরা তার খোঁজ করলে কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি। এতে সন্দেহ হলে দরজা ভেঙে প্রবেশ করলে ঘরের বাঁশের তীরের সঙ্গে আক্তারের মরদেহ ঝুলে থাকতে দেখা যায়। পরে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ।

এসআই সাব্বির আহমেদ আরও জানান, মরদেহ সুরতহাল করে সদর থানার মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে আক্তার হোসেন আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে এ বিষয়ে নিশ্চিত হরে বলা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: