সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইসলামী ব্যাংক সিলেট জোনের ৫ম বারের মতো সেরা নির্বাচিত সড়কের বাজার আউটলেট শাখা

প্রান্তিক মানুষের দোরগোড়ায় আর্থিক সেবা পৌছে দিয়ে সিলেট জোনে একাউন্ট ওপেনিং ও ডিপজিট মোবিলাইজেশনে সেরা নির্বাচিত হয়েছে সিলেটের কানাইঘাট শাখার মেসার্স মাহমুদ এন্ড ব্রাদার্স এর সড়কের বাজার আউটলেট শাখা। গণমানুষের আস্থা, জনসংযোগে দক্ষতা ও পারিবারিক ঐতিহ্যের মিশলে উদ্যোক্তা আবু মাহমুদ অর্জন করেছেন ৫ বারের মতো এ সাফল্য।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) নগরীর উপশহরস্থ রোজভিউ কনভেনশন হলে অনুষ্ঠিত ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সিলেট জোনের এজেন্ট ব্যাংকিং সম্মেলন-২০২২ এ গতবছর গুলোর ধারাবাহিকতায় এবারও তিনি এই গৌরব অর্জন করেন। এজন্য আউটলেট ওউনার আবু মাহমুদ মনিটরিং ব্রাঞ্চের হেড অফ ব্রাঞ্চ মো. আনিসুজ্জামান সহ সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞা প্রকাশ করেন।

সম্মেলনে ২০২২ এর ব্যবসায়িক পারফরমেন্স অনুযায়ী একাউন্ট ওপেনিং ও ডিপজিট মোবিলাইজেশন, ব্যাংক কন্ট্রিভিউশন এর দিক থেকে সড়কের বাজার আউটলেট শাখাকে ফাস্ট পারফর্মার হিসাবে নির্বাচিত করা হয়।

শনিবার দুপুরে রোজভিউ কনভেনশন হলে বার্ষিক এজেন্ট ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠানে ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোন প্রধান নুরুল হক এর সভাপতিত্বে ও প্রিন্সিপাল অফিসার শাহ নেওয়াজ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান, ডিভলাপমেন্ট উইং হেড মো. মাকসুদুর রাহমান, এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান এ.কে.এম মাহবুব মুর্শেদ, সিলেট জোনের প্রধান মোহাম্মদ নুরুল হক। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন ইমাম ও খতিব মাওলানা মো. সেকান্দার আলী। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: