সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শিক্ষাকে আধুনিক ও বিজ্ঞান সম্মতভাবে প্রস্তুত করতে সরকার অঙ্গীকারবদ্ধ: পররাষ্ট্রমন্ত্রী

ডেইলি সিলেট ডেস্ক ::

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ.কে আব্দুল মোমেন বলেছেন ২০৪১ সালের মধ্যে স্মাট বাংলাদেশ গড়ে তুলতে ছাত্রছাত্রীদের স্মাটভাবে আগামীদিনের জন্য প্রস্তুত হতে হবে। শিক্ষাকে আধুনিক ও বিজ্ঞান সম্মতভাবে প্রস্তুত করতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অঙ্গীকারবদ্ধ। তিনি বলেন সরকার নতুন প্রজন্মকে উপযুক্ত শিক্ষা প্রদান করে সময়োপযোগী করে প্রস্তত করতে নতুন প্রযুক্তির উদ্ভাবন ও বিজ্ঞানের অগ্রগতির পাশাপাশি পরিবর্তনশীল বিশ্ব পরিস্থিতি বিবেচনা করে শিক্ষাকে বহুমাত্রিক করে চলেছে যাতে তারা আধুনিক সমাজে প্রতিযোগিতা করতে পারে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে রাজা গিরিশচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগীতা সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

গিরিশ চন্দ্র হাইস্কুলের পরিচালনা কমিটির সভাপতি ও সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ এর সভাপতিত্বে ও রাজা গিরিশচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক গাওছিয়া চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকার, শিক্ষা প্রকৌশলীর প্রধান নির্বাহী নজরুল হাকিম, আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুল বারী, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

স্বাগত বক্তব্য রাখেন রাজা গিরিশচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল মুমিত। মানপত্র পাঠ করেন সহকারী প্রধান শিক্ষকা হাছিনা মমতাজ। বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য দিবাকর দত্ত, সুনওয়ার খান, নাসির উদ্দিন, হীরা মিয়া, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত সহকারী এনামুল হাবিব, নছিবা খাতুন বালিকা বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক লুৎফুর রহমান চৌধুরী। আরো উপস্থিত ছিলেন এ এইচ এম ঈসরাইল আহমদ, বাবু তপন ভট্রাচায্য, বাবর লস্কর প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: