সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নির্বাচনে না এলে বিএনপিকে পালাতে হবে : সুনামগঞ্জে ওবায়দুল কাদের

সুনামগঞ্জ সংবাদদাতা :

দ্বাদশ সংসদ নির্বাচনে না এলে বিএনপিকে পালাতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সুনামগঞ্জ পৌর শহরের সরকারি জুবিলী উচ্চবিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এমন মন্তব্য করেন তিনি।

সুনামগঞ্জের প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, ১৪ বছর আগের আর বর্তমানের সুনামগঞ্জকে এখন চেনা যায় না। সুনামগঞ্জ এখন সত্যিকার অর্থে আলো ঝলমলে। এই রুপান্তর ঘটিয়েছেন শেখ হাসিনা। তিনি বাংলাদেশকে বদলে দিয়েছেন।

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ১৪ বছরে বাংলাদেশ বদলে গেছে। হিংসা করে লাভ নেই। অনেক জ্বালা অনেকের। সুনামগঞ্জ গ্রাম থেকে শহর হয়ে গেল কত জ্বালা বিএনপি নেতাদের।

বিএনপির কর্মসূচির দিন আওয়ামী লীগ পাল্টা কর্মসূচি দিচ্ছে না মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ১০ ডিসেম্বর থেকে এ পর্যন্ত কোনো বিভাগে আওয়ামী লীগের লোকেরা বিএনপির ওপর কোনো সমাবেশে হামলা চালিয়েছে? এর প্রমাণ আছে? তাহলে কেন পাল্টাপাল্টি বলবেন? আমরা করছি আমাদের সমাবেশ। আমরা একই রকম করছি না। নির্বাচন পর্যন্ত প্রতিদিনই আমাদের সমাবেশ হবে।

আওয়ামী লীগ সমাবেশ ডাকলেও তা মহাসমাবেশ হয় জানিয়ে সেতুমন্ত্রী বলেন, আমরা ডাকি সমাবেশ, হয়ে যায় মহাসমাবেশ। বিএনপি ডাকে মহাসমাবেশ, হয়ে যায় কোনো রকম একটা সমাবেশ। তাদের (বিএনপি) মহাসমাবেশ সমাবেশ হতেও কষ্ট।

তারেক রহমানকে দেশে আসার আহ্বান জানিয়ে সড়ক পরিবহনমন্ত্রী বলেন, সাহস আছে আপনাদের? সাহস ছিল আপনাদের নেতার? পালিয়ে গেল কেন? ওখানে বসে বসে ফেসবুক লাইভে হুঙ্কার ছোড়ে। সৎ সাহস থাকলে আসুন, মোকাবিলা হবে। রাজপথে খেলা হবে।

এর আগে দুপুর ১২টায় সম্মেলনের উদ্বোধন করেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। নেতাদের মঞ্চে আসন গ্রহণের পর সূচনা বক্তব্য দেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: