সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কানাইঘাটে রেড ক্রিসেন্টের ঢেউটিন বিতরণ

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি-এর ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মস্তাক আহমদ পলাশ বলেছেন, মানবতার জন্য অবদান রাখতে পারার মধ্যেই জীবনের প্রকৃত অর্থ ও সফলতা নিহিত। রেডক্রিসেন্ট একটি মানবতাবাদী সমাজ গঠনে কাজ করছে। সামষ্টিক দায়বদ্ধতা থেকেই রেডক্রিসেন্ট বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। এ থেকে সকল সামাজিক সংগঠনকে শিক্ষা নেওয়া উচিত।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সিলেট ইউনিটের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত কানাইঘাট উপজেলার ৮০টি পরিবারের মধ্যে বাড়ি নির্মাণের জন্য ঢেউটিন বিতরণ ও স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন নির্মাণে সহযোগিতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গত সোমবার সকালে কানাইঘাট উপজেলার সাতবাঁক ও পূর্ব লক্ষীপ্রসাদ ইউনিয়নের ৮০টি পরিবারের মধ্যে ঢেউটিন ও স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন নির্মাণের জন্য সহযোগিতা প্রদান অনুষ্ঠান সাতবাঁক ইউনিয়নের হলরুমে সম্পন্ন হয়।

যুব রেডক্রিসেন্ট সদস্য কে এম সালমান আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৪নং সাতবাঁক ইউনিয়নের চেয়ারম্যান আবু তাইয়ীব শামীম, কানাইঘাট থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমদ, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মনজুর আহমদ সেলিম চৌধুরী, কানাইঘাট উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ আবুল হারিছ, কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলিম উদ্দিন, সদস্য আমিন উদ্দিন, ইউনিট লেভেল অফিসার মোঃ নাসির শিকদার। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মামুন নূর, বিলাল, আশরাফুল প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে থেকে তেলাওয়াত করেন সাতবাঁক ইউপির সদস্য হারিছ উদ্দিন নোমানী।

উল্লেখ্য, কানাইঘাট উপজেলার সাতবাঁক ও পূর্ব লক্ষীপ্রসাদ ইউনিয়নের ৮০টি পরিবারের মধ্যে প্রত্যেক পরিবারকে বাড়ি নির্মানের জন্য ৩০ পিস উন্নতমানের সবুজ ঢেউটিন ও স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন নির্মাণের জন্য ৯টি করে উন্নতমানের ঢেউটিন তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: