সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লিডিং ইউনিভার্সিটির নবীন বরণ অনুষ্ঠিত

লিডিং ইউনিভার্সিটির নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রোগ্রামে স্প্রিং ২০২৩ সেমিস্টারে ভর্তিকৃত নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান রাগীব আলী। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার বনমালী ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই।
নবীন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে রাগীব আলী বলেন, সুন্দর শিক্ষার পরিবেশ ও দক্ষ শিক্ষকবৃন্দ দ্বারা পরিচালিত লিডিং ইউনিভার্সিটি সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সিলেটে শহরের প্রত্যন্ত অঞ্চলে প্রতিষ্ঠিত হলেও লিডিং ইউনিভার্সিটির গ্র্যাজুয়েটগন দেশে এবং বিদেশে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি পাচ্ছে এবং তারাই এ বিশ্ববিদ্যালয়ের সুনাম ছড়িয়ে দিচ্ছে। আজ এ অঞ্চল শিক্ষা নগরী হিসেবে পরিচিত হচ্ছে। তিনি শিক্ষার্থীদের পাঠ্যপুস্তক ছাড়াও বিভিন্ন ধরনের বই পড়ার গুরুত্বারোপ করেন।
বিশেষ ছুটিতে দেশের বাইরে অবস্থান করায় এক বার্তায় নবীন শিক্ষার্থীদের লিডিং ইউনিভার্সিটিতে স্বাগত জানান এবং তাদের উন্নত ও কার্যকর শিক্ষাজীবন কামনা করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা।
সভাপতির বক্তব্যে বনমালী ভৌমিক নবীনদের উদ্দেশ্যে বলেন, এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং কর্মকর্তাবৃন্দ খুবই আন্তরিক। যেকোনো প্রয়োজনে শিক্ষার্থীরা নির্দিষ্ট দপ্তরে যোগাযোগ করলে তাৎক্ষণিক সহায়তা পাবে।
বিশেষ অতিথির বক্তব্যে সৈয়দ আব্দুল হাই বলেন, শিক্ষা জীবনের আজকের এ অনুষ্ঠান খুবই স্মরণীয় হয়ে থাকবে এবং এখন থেকেই পরিবার এবং সমাজের জন্য শিক্ষার্থীদের নিজেদেরকে প্রতিষ্ঠা করার সংগ্রামে মনোনিবেশ করতে হবে।
জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে নবীনদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মফিজুল ইসলাম।
ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মো. জাহাঙ্গীর আলম এবং ইংরেজী বিভাগের প্রভাষক সেতু দাশের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. বশির আহমেদ ভুঁইয়া, আধুনিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর সৈয়দা জেরিনা হোসেন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাইমুল আহসান খান এবং কলা ও আধুনিক ভাষা অনুষদের ডিন ড. মো. রেজাউল করিম। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: