সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভবিষ্যৎ প্রজন্মকে নাস্তিক বানানোর ষড়যন্ত্র রুখতে সজাগ থাকতে হবে — চরমোনাই পীর

দেশ স্বাধীনতার ৫১ বছর পরেও মানুষ ভোটাধিকার এবং ভাতের অধিকারের জন্য আন্দোলন করছে। তিনি বলেন, ভবিষ্যৎ প্রজন্মকে নাস্তিক বানানোর গভীর ষড়যন্ত্র নিয়ে শিক্ষা সিলেবাসে আমূল পরিবর্তন আনা হয়েছে। ইসলামী শিক্ষাকে সিলেবাস থেকে বিতাড়ন করা হয়েছে। তিনি বলেন, ডারউইনের নাস্তিক্যবাদী শিক্ষা সিলেবাসে সংযোজন করে ছাত্রছাত্রীদেরকে নাস্তিক বানানোর গভীর ষড়যন্ত্র চলছে। বিতর্কিত শিক্ষানীতি’র প্রতিরোধে যে কোন আন্দোলন, সংগ্রামে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ অগ্রণী ভূমিকা পালন করবে।

মঙ্গলবার সিলেট আলিয়া মাদরাসা মাঠে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও নগর আয়োজিত ছাত্র গণজামায়েতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা সভাপতি মো. আরিফুল ইসলাম শামীম’র সভাপতিত্বে, জেলা ও নগর সাধারণ সম্পাদক যথাক্রমে মুহা. আলবাবুল হক চৌধুরী ও মাহদী হাসান খানের সঞ্চালনায় অনুষ্ঠিত ছাত্র গণজমায়েতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ’র কেন্দ্রীয় সেক্রেটারি ইউসূফ আহমাদ মানসুর।

ছাত্র গণজমায়েতে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) হাফেজ মাওলানা মাহমুদুল হাসান (এলএলবি), ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সভাপতি মুফতি ফয়জুল হাসান চৌধুরী, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ’র কেন্দ্রীয় শূরা সদস্য মুহাম্মাদ নূরুদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি নজির আহমদ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মুহাম্মাদ মকবুল হুসাইনসহ জেলা ও নগর দায়িত্বশীলবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: