সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ফটোসাংবাদিকতা বিষয়ক কর্মশালার উদ্বোধন

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে ও কুশিয়ারা আন্তর্জাতিক কনভেনশন হল এবং সিটি কর্ণারের সহযোগিতায় ২দিন ব্যাপি ফটোসাংবাদিকতা বিষয়ক কর্মশালার উদ্বোধন হয়েছে।

বুধবার সিলেট নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমীতে এসোসিয়েশনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশকার ইবনে আমিন ইবনে লস্কর রাব্বির পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিটি কর্ণারের পরিচালক সমশের জামাল। প্রশিক্ষকের বক্তব্য রাখেন ফটো সাংবাদিক আবির আব্দুল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে নাসির উদ্দিন খান বলেন, পেশাদারিত্ব একটি আমানত। ফটো সাংবাদিকরা ছবির মাধ্যমে দেশ ও সমাজের সঠিক চিত্র তুলে ধরেন। একটি ছবির মাধ্যমে দেশের উন্নতি, অগ্রগতি সম্পর্কে ধারণা করা যায়। পাশাপাশি মানুষের চিন্তা, বিবেক জাগ্রত হয়। তাই মানবিকতা মাথায় রেখে ফটো সাংবাদিকদের কাজ করতে হবে। দেশপ্রেম না থাকলে কোন জাতি অগ্রগতি করতে পারে না। পত্রিকার মালিক পক্ষ ফটো সাংবাদিকদের স্বাধীনভাবে কাজ করার সুযোগ দিতে হবে।

কর্মশালায় অংশগ্রহণ করেন এসোসিয়েশনের সহ-সাধারণ সম্পাদক শেখ আব্দুল মজিদ, কোষাধ্যক্ষ শাহীন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: আবু বকর, নির্বাহী সদস্য মামুন হাসান, আব্দুল বাতিন ফয়সল, সংকর দাস, মাহমুদ হোসেন, শাহ মোহাম্মদ কয়েস আহমদ, জাবেদ আহমদ, ইকবাল মুনসি, নুরুল ইসলাম, আনিস মাহমুদ, হুমায়ুন কবির লিটন, শিপন আহমদ, এইচ এম শহিদুল ইসলাম, রেজা রুবেল, পল্লাব ভট্টাচার্য, মো: একরাম হোসেন, মামুন হোসেন, আব্দুল খালিক, মোহাম্মদ আজমল আলী ও আশরাফ উল্লাহ ইমন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: