সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে কালের কণ্ঠের বর্ষপূর্তি উদযাপন

মঙ্গলবার বিকেলে নগরের রায়নগর সরকারি শিশু পরিবারে মাঠে কালের কণ্ঠের ত্রয়োদশ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সিসিক কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল, ইলেকট্রনিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) সভাপতি মইন উদ্দিন মনজু, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সিলেট নজরুল পরিষদের সদস্য সচিব ও কালের কণ্ঠ শুভ সংঘের সভাপতি নীলাঞ্জন দাশ টুকু, সরকারি শিশু পরিবার (বালিকা) রায়নগরের উপ তত্ত্বাবধায়ক মুনতাকা চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ব্যতিক্রমধর্মী একটি অনুষ্ঠান আয়োজিত হলো। ছোট্টমণিদের নিয়ে সমাজসেবা অধিদপ্তরের শিশু পরিবারে আজকে তারা কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালনের যে আয়োজন করলেন তা প্রশংসার দাবি রাখে। আমি মনে করি কালের কণ্ঠের এ উদ্যোগ আমাদের একটা লেসন দিলো। সমাজের এই অংশের দিকে সবার নজর দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সমাজের এই অংশে যারা আছে তাদের প্রতি আমরা যেন এভাবে খেয়াল রাখি। ভবিষ্যতে কালের কণ্ঠের মতো অন্যান্য প্রতিষ্ঠান, সংগঠন, সামাজিক সংগঠনসহ সবাই যেন এটি অনুসরণ করি।’ তিনি নগরবাসীর পক্ষ থেকে শুভকামনা জানিয়ে বলেন, ‘কালের কণ্ঠ এগিয়ে যাক-নগরবাসীর পক্ষ থেকে তাদের জন্য শুভ কামনা।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেন, কালের কণ্ঠের প্রতি আমার সবসময় ভালোবাসা দোয়া। আপনাদের কলম যেন সঠিক পথে সবসময় চলে সে দোয়া করি।

সন্ধ্যায় কালের কণ্ঠের কার্যালয়ে শুভেচ্ছা জানাতে আসেন সুধীজনরা। তাদের মধ্যে বাসদ সিলেট জেলা সমন্বয়ক আবু জাফর, চা শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় উপদেষ্টা প্রণব জ্যোতি পাল, অ্যাডভোকেট দেবব্রত চৌধুরী লিটন, মৃত্তিকায় মহাকালের প্রধান নির্বাহী সাইমুম আনজুম ইভান, গৌতম চৌধুরী, আলোকচিত্রি ধ্রুব ভট্টাচার্য্য প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: