সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে পিকআপ-অটোরিকশার সংঘর্ষে মহিলা আইনজীবীসহ নিহত ২

সিলেটের বিশ্বনাথে পিকআপ গাড়ি ও সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখী সং’ঘর্ষে একজন মহিলা আইনজীবী সহ ২জন নি’হত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিশ্বনাথের দশঘর ইউনিয়নের মিয়ার বাজার এলাকায় এই দুর্ঘ’টনাটি ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার বিশ্বনাথের দশঘর ইউনিয়নের মিয়ার বাজার এলাকায় পিকআপ গাড়ি ও সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখী সং’ঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, বিশ্বনাথ থেকে জগন্নাথপুর গামী নাম্বার বিহীন একটি সিএনজি অটোরিকশাটি যাত্রী নিয়ে রায়খেলী মোড়ে পৌঁছামাত্র তীব্র গতিতে বিপরিত দিক থেকে আসার একটি অ’জ্ঞাতনামা পিকআপ গাড়ির সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সং’ঘর্ষ হয়। এসময় গুরুতর আ’হত সিএনজি অটোরিকশার যাত্রী জুমা বেগম (১৩) ও এডভোকেট ফারহানা বেগম। স্থানীয় লোকজন তাদেরকে উ’দ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে নিয়ে কর্তব্যরত চিকিৎসক জুমা বেগমকে মৃ’ত ঘোষণা করে। এর পরদিন শুক্রবার এডভোকেট ফারহানা বেগমেও মা’রা যান।

দুর্ঘ’টনা ও কি’শোরী নি’হতের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থা’নার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান সিলেট প্রতিদিনকে বলেন, দুর্ঘ’টনার পরই পু’লিশ ঘটনাস্থলে পৌঁছার পূর্বে ঘা’তক পিকআপ গাড়ি নিয়ে চালক পালিয়ে গেছে। তাকে আ’ট’কের চেষ্টা করছে পু’লিশ। নি’হতের লা’শ হাসপাতা’লের ম’র্গে রয়েছে।

আর এডভোকেট ফারহানা বেগমের নি’হতের বিষয়টি সিলেট প্রতিদিনকে নিশ্চিত করেছেন সিলেট জে’লা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান। তিনি বলেন, দুর্ঘ’টনায় আ’হত এডভোকেট ফারহানা বেগম আজ মা’রা গেছেন। তার স্বামী সিলেট কোর্টের এডভোকেট ইছরাফিল আলী। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জে’লার জগন্নাথপুর উপজে’লার হবিবনগর।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: