সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঢাকার ফ্লাইট সিলেটে

স্টাফ রিপোর্টার :

ঘন কুয়াশায় আকাশ ঝাপসা থাকায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ ঘণ্টা বিমানের ওঠানামা বন্ধ ছিল। এ সময় ৪ টি ফ্লাইট ঢাকায় নামতে ব্যর্থ হয়ে পার্শ্ববর্তী বিমানবন্দরে নেমেছে। এর মধ্যে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ২ টি ফ্লাইট নামে।

জানা যায়, ঘন কুয়াশার কারণে মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে ৩ ঘণ্টা ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানের ওঠানামা বন্ধ ছিল। এ সময় ৪ টি ফ্লাইট পার্শ্ববর্তী বিমানবন্দরে নেমেছে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মো. কামরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, রানওয়ের ভিজিবিলিটি (দৃশ্যমানতা) কম থাকায় ভোর ৬টা থেকে ৯টা ৫ মিনিট পর্যন্ত ঢাকা বিমানবন্দরে কোনো ফ্লাইট ওঠানামা করেনি। ৯টার পর থেকে ফ্লাইটগুলো অবতরণ ও উড্ডয়ন করছে।

কুয়াশার কারণে ইউএস-বাংলা এয়ারলাইন্সের দোহা থেকে আগত ফ্লাইট সিলেট এবং সিঙ্গাপুর ও শারজাহর ফ্লাইট চট্টগ্রাম অবতরণ করেছে। এ ছাড়াও বিমানের দাম্মাম থেকে আগত ফ্লাইটটি পাঠানো হয় সিলেটে। একই কারণে বিমানের কুয়ালালামপুর থেকে ঢাকাগামী ফ্লাইট ৬ ঘণ্টা বিলম্বে অবতরণ করেছে।

কুয়াশার কারণে ঢাকার আকাশে দীর্ঘক্ষণ চক্কর দিয়ে অবতরণ করেছে সৌদি এয়ারলাইন্সের রিয়াদ ও মদিনা থেকে ঢাকাগামী ফ্লাইট, ইউএস-বাংলার মাস্কাট, ফ্লাই দুবাইয়ের দুবাই থেকে আগত ফ্লাইট।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: