সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হবিগঞ্জে দুপক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ সংবাদদাতা ::

হবিগঞ্জের আজমিরীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে ঘণ্টাব্যাপী সংঘর্ষে পুলিশসহ অন্তত অর্ধশতাধিক আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ পাঁচ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করেছে।

এ সময় সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ১০ জনকে আটক করেছে পুলিশ। এ ছাড়া এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আজমিরীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার বদলপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে জাহিদ হাসান বিপ্লব, সাজু মিয়া, তজুমুল, রাশেদ মিয়া, রিমন, পলাশ, রাকিব, নেকবর, রবি, রাসেল, তুষার, অনিক, গোলাম নবী, মামুন, হাসান, আকছির, সহিদুল ইসলাম, জুবায়ের, গোলাম মৌলা, পিঙ্কি আক্তার, পারভেজকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ইছাবুর, তুষার, আরিফ, মুরাদকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ছাড়া আজমিরীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন, ভূপেন্দ্র চন্দ্র বর্মন, কনেস্টবল অপু দত্ত, রাজিব দত্ত, মো. সাজ্জাদ হোসেন, খলিলুর রহমান, আব্দুর রহমান, আব্দুস সামাদ ও জহির উদ্দিনকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পিরোজপুর গ্রামের মৃত লাল মাহমুদ মিয়ার ছেলে মুহিত মিয়া ও গুলজার মিয়ার ছেলে জিয়াউর মিয়ার মধ্যে গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে বিগত কয়েক বছর ধরে বিরোধ চলছে । তাদের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনাও ঘটেছে।

সম্প্রতি উপজেলা পরিষদের চেয়ারম্যান মর্তুজা হাসানের মধ্যস্থতায় সালিশের মাধ্যমে দুই গ্রুপের বিরোধ সমাধানের কথা ছিল। কিন্তু গতকাল ভোরে জিয়াউর রহমানের গ্রুপের রনি (১৭) নামের এক কিশোর ধানের ক্ষেতে গেলে অপর গ্রুপের তজিমুল মিয়ার ছেলের সঙ্গে বাকবিতণ্ডা শুরু হয়। বাকবিতণ্ডার বিষয়টি জানাজানি হলে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দু’পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পাঁচ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, পিরোজপুর গ্রামের দুটি গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পাঁচ রাউন্ড টিয়াারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। উভয়পক্ষের ১০ জনকে আটক করা হয়েছে এবং আজমিরীগঞ্জ থানায় একটি পুলিশ এসল্ট (পুলিশের ওপর হামলা) মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: