সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৬ সেকেন্ড আগে
রবিবার, ২৭ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এসএমপি’র ৬ তলা ব্যারাক উদ্বোধন করলেন আইজিপি

স্টাফ রিপোর্টার :

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, নির্বাচনে দায়িত্ব পালনে নির্বাচন কমিশনের কোনো পর্যবেক্ষণ থাকলে সে অনুযায়ী পুলিশ কাজ করবে।

শনিবার সকালে নগরীর মিরের ময়দানস্থ পুলিশ লাইন্সে নবনির্মিত শহীদ পুলিশ পরিদর্শক চৌধুরী মোহাম্মদ আবু কয়ছর বিপিএম ৬ তলা বিশিষ্ট ব্যারাক ভবন উদ্বোধন করেন আইজিপি। পরে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার নিশারুল আরিফ, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মু. মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. কামরুল আমীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পদোন্নতিপ্রাপ্ত), উপ-পুলিশ কমিশনার (ডিবি ও প্রসিকিউশন) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা: সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো: আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মো: জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোহাম্মদ আবদুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলি, সিআইডি’র পুলিশ সুপার সুজ্ঞান চাকমা, পুলিশ সুপার পিবিআই, পুলিশ সুপার হাইওয়ে প্রমুখ উপস্থিত ছিলেন।

আইজিপি আব্দুল্লাহ আল মামুন বলেন, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে পুলিশ। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে। কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা করলে যে ব্যবস্থা নেয়া দরকার পুলিশ নিবে।

তিনি আরো বলেন, গুজব রটনাকারীদের বিরুদ্ধে আমাদের সাইবার টিম সচেতন আছে। গুজব ছড়ানোর সাথে কেউ যদি জড়িত থাকে, তাদের বিরুদ্ধে আমরা অবশ্যই ব্যবস্থা নেব। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য বর্তমান সরকারের সময়ে আমাদের ক্যাপাবিলিটি বৃদ্ধি পেয়েছে। জনবল বৃদ্ধি পেয়েছে। আইন ও বিধির আলোকে প্রশিক্ষণ চলছে এবং আমরা যথেষ্ট সাফল্য পাচ্ছি।
সক্ষমতা বৃদ্ধি পাওয়ায় বর্তমানে ৯০ ভাগের বেশি কেইস সমাধান করা সম্ভব হচ্ছে বলেও আইজিপি জানান, প্রবাসীদের বিষয়ে পুলিশ আন্তরিক। তাদের যেকোনো সমস্যায় গুরুত্ব দিয়ে সমাধানের চেষ্টা করে পুলিশ। প্রবাসীদের জন্য আলাদা হটলাইনও রয়েছে।

এর আগে শুক্রবার রাতে সিলেটে আইজিপি’র আগমণ উপলক্ষে দক্ষিণ সুরমাস্থ কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেশন হলে জেলা ও মহানগর পুলিশের উদ্যোগে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, আইজিপি হওয়ার পর আমার নিজের এলাকাতে আমি এসেছি আপনাদের কাছে দোয়া চাইতে। এখানে যারা আছেন সবাই আমার অত্যন্ত আপনজন।

আইজিপি বলেন, প্রধানমন্ত্রী যে সম্মানি পদ আমাকে দিয়েছেন এই পদের দায়িত্ব আমি যেন যথাযথভাবে পালন করতে পারি এজন্য সবার দোয়া চাই। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রীর দায়িত্বগ্রহণের পর থেকে সকল শ্রেণী পেশার মানুষকে একটি প্ল্যাটফর্মে এনে কাজ করে যাচ্ছেন। তিনি আইনশৃঙ্খলা উন্নয়নের জন্য, দেশের উন্নয়নের জন্য মানুষকে উজ্জীবিত করেছেন।

অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, শাবিপ্রবি’র ভিসি ফরিদ উদ্দীন আহমদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: