সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আরো ৯টিসহ নগরের ২৯ এলাকায় মিছিল-সভা নিষিদ্ধ

স্টাফ রিপোর্টার :

শুক্রবার নগরের ২০টি এলাকাকে ‘সংরক্ষিত এলাকা’ ঘোষণা করে বিজ্ঞপ্তি দেয় সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)। তবে শনিবার আগের দিনের ২০ এলাকার সাথে নতুন আরো ৯ এলাকা বাড়িয়ে মোট ২৯ এলাকায় মিছিল-সমাবেশ নিষিদ্ধ করেছে পুনবিজ্ঞপ্তি দিয়েছে এসএমপি।

আজ রোববার থেকে ১৩ ডিসেম্বর সময়ের মধ্যে পরীক্ষা চলাকালীন দিনে সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা অবধি এমন নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। আসন্ন এইচএসসি ও সমমানের পরীক্ষার জন্য এমন সিদ্ধান্ত নিয়েছেন এসএমপি’র কমিশনার মো. নিশারুল আরিফ।

পুলিশ জানায়, সিলেট মহানগরী পুলিশ আইন-২০০৯ সালের ধারা ২৯, ৩০, ৩১, ৩২ এর প্রদত্ত ক্ষমতা বলে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রত্যেকটি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা চলাকালীন অস্থায়ীভাবে সংরক্ষিত এলাকা ঘোষণা করা হয়েছে। পরীক্ষা কেন্দ্রের ২০০ গজের মধ্যে জনসমাবেশ, মিছিল, ঢাকঢোল বাজানো, লাউড স্পিকার ব্যবহার, অস্ত্রশস্ত্র, বিস্ফোরক দ্রব্য, ইট-পাথর ইত্যাদি বহন, ব্যবহারসহ শান্তিশৃঙ্খলা ও জননিরাপত্তার জন্য হুমকিস্বরূপ যে কোনো কাজ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

এদিকে নতুন করে ‘সংরক্ষিত এলাকা’র মধ্যে যে সব এলাকা যোগ করা হয়েছে সেগুলো হলো- মহানগরের মঈনুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়, ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজ, পাঠানটুলা দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়, সিলেট সরকারি মডেল স্কুল এন্ড কলেজ, রেবতী রমন উচ্চ বিদ্যালয়, দক্ষিণ সুরমার কুচাই সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ সুরমার মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজ, মোহাম্মদ রাজা চৌধুরী উচ্চ বিদ্যালয়, দক্ষিণ সুরমার আলমপুরস্থ কারীগরি প্রশিক্ষণ কেন্দ্র এলাকা।

এছাড়া সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা, শাহ খুররম ডিগ্রি কলেজ, মদন মোহন কলেজ, সিরাজুল ইসলাম আলিম মাদ্রাসা (সোনাতলা), সিলেট সরকারি মহিলা কলেজ, আম্বরখানা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, মঈন উদ্দিন আদর্শ মহিলা ডিগ্রি কলেজ, সিলেট সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ, টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ, সিলেট ক্যাডেট কলেজ, দক্ষিণ সুরমা সরকারি কলেজ, লতিফা শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজ, শাহপরাণ সরকারি কলেজ (টেকনিক্যাল রোড), ইছরাব আলী হাইস্কুল অ্যান্ড কলেজ, নুরজাহান মেমোরিয়াল মহিলা কলেজ (লাউয়াই), জালালপুর ডিগ্রি কলেজ, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, সিলেট সরকারি কলেজ, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ এবং এমসি কলেজ কেন্দ্র এলাকা ‘সংরক্ষিত এলাকা’ ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: