সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কানাইঘাট সর্দারিপাড়া-বড়দেশ বাজার পর্যন্ত রাস্তা পাকাকরনের দাবী

কানাইঘাট সংবাদদাতা ::

কানাইঘাট দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের বোরহান উদ্দিন রোড থেকে শুরু হয়ে সর্দারীপাড়া-লামারবাড়ি বড়দেশ বাজার পর্যন্ত প্রায় ১ কিলোমিটার গুরুত্বপূর্ণ রাস্তা পাকাকরনের দাবী জানিয়েছেন এলাকাবাসী। কয়েক বছরের পুরোনো এ রাস্তার ইটসলিং উঠে গিয়ে বিভিন্ন জায়গায় গর্তের সৃষ্টি হওয়ায় জনদুর্ভোগ দেখা দিয়েছে। বিশেষ করে বর্ষা মৌসুমে জনসারধারণ চলাচলে এ রাস্তাটি অনুপযোগী হয়ে পড়ে।

স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন থেকে এলাকাবাসী গুরুত্বপূর্ণ ১ কিলোমিটার রাস্তা পাকা করণের দাবী বার বার জনপ্রতিনিধিদের কাছে জানানোর পরও আজ পর্যন্ত পাকাকরন হয়নি। উক্ত রাস্তা দিয়ে প্রতিদিন এলাকার বিভিন্ন গ্রামের জনসাধারণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যাতায়াত করে থাকেন। বর্তমানে ট্রাক ও ট্র্যাক্টর চলাচলের কারনে পুরনো ইটসলিং উঠে গিয়ে গর্তের সৃষ্টি হয়েছে। গুরুত্বপূর্ণ ১ কিলোমিটার রাস্তা টেকসই ইটসলিং বা পাকাকরন করা হলে বিশেষ করে বড়দেশ উচ্চ বিদ্যালয়, সর্দারীপাড়া প্রাথমিক বিদ্যালয়, বড়দেশ কৌমি মাদ্রাসা সহ আরো অনেক শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সহজে যাতায়াত করতে পারবেন।

এলাকার অনেকে জানান, জনদুর্ভোগ লাঘবে রাস্তাটি পাকা করণের জন্য স্থানীয় সংসদ সদস্য আলহাজ হাফিজ আহমদ মজুমদার এবং ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আহমদ সহ স্থানীয় প্রশাসনকে জানানোর পরও কোন প্রতিকার পাননি।

তবে সিলেট জেলা পরিষদের ১২নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ও সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মস্তাক আহমদ পলাশের স্মরণাপন্ন হলে তিনি দ্রুত গুরুত্বপূর্ণ ১ কিলোমিটার রাস্তা পাকা করণের জন্য স্থানীয় সংসদ সদস্য আলহাজ হাফিজ মজুমদারের সাথে কথা বলবেন বলে জানিয়েছেন।
জনদুর্ভোগ লাঘবের পাশাপাশি বিশেষ করে শিক্ষার্থীদের যাতায়াতের স্বার্থে সড়কটি দ্রুত পাকা করণের দাবী জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: