সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৭ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মানবতার সেবায় রেড ক্রিসেন্ট অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে : এমপি হাবিব

সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, রেড ক্রিসেন্ট মানবতার সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। আর্তমানবতার সেবায় এ সোসাইটি যেভাবে কাজ করছে, তাতে গরীব-অসহায় মানুষ বেঁচে থাকার আশা খোঁজে পাচ্ছে। রেড ক্রিসেন্টের মতো সকল ধরনের সংস্থাগুলোকে মানবকল্যাণে এগিয়ে আসতে হবে।

রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যোগে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তর ও আইএফআরসির সহযোগিতায় দক্ষিণ সুরমার ২টি ইউনিয়ন ও ফেঞ্চুগঞ্জ উপজেলার ১টি ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত হওয়া গরীব-দুঃখী এবং অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গত বুধবার (২০ অক্টোবর) দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ও লালাবাজার ইউনিয়নের ৪০২টি এবং ফেঞ্চুগঞ্জ উপজেলার একটি ইউনিয়নের ২৮১ টি পরিবারের মধ্যে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ করা হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিলের সভাপতিত্বে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মস্তাক আহমদ পলাশ, দক্ষিণ সুরমা উপজেলার নির্বাহী কর্মকর্তা নুসরাত লায়লা নীরা, রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের নির্বাহী সদস্য সোয়েব আহমদ, ফেঞ্চুগঞ্জের এসিল্যান্ড মেরিন দেবনাথ, রেডক্রিসেন্ট সিলেট ইউনিটের নির্বাহী সদস্য এ জেড রওশন জেবিন, রেডক্রিসেন্ট সোসাইটির উপপরিচালক আব্দুস সালাম।

রেড ক্রিসেন্টের প্রোগ্রাম অফিসার নাজিম খান ও যুব রেড ক্রিসেন্ট সদস্য চৌধুরী লাবিব ইয়াসির এর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নজরুল ইসলাম মিফতা, সাধারণ সম্পাদক আবদুল বাছিত টুটুল, সহ সাধারণ সম্পাদক আব্দুল কাদির খান, আইএফআরসির সিনিয়র অফিসার (কমিউনিকেশন) আল শাহরিয়ার রুপম, অফিসার (মনিটরিং ও রিপোর্টিং) সৈয়দ এহসানুল হক, এনডিআরটি’র সদস্য আরিফুল ইসলাম সোহান, ফটো জার্নালিস্ট এসাসিয়েশনের সাবেক সভাপতি আজীবন সদস্য আবদুল বাতিন ফয়সল, দক্ষিন সুরমা প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, রেড ক্রিসেন্টের আজীবন সদস্য লায়েক আহমদ জিকো, নাজিম উদ্দিন রাসেল, বদরুল আলম তুহিন, জয়নাল আবেদীন ইমন প্রমূখ। দুটি পৃথক অনুষ্ঠানের মাধ্যমে ৬৮৩টি পরিবারের মধ্যে ৪৫০০ টাকা করে সর্বমোট ৩০,৭৩,৫০০ টাকার নগদ অর্থ ও ৮ প্রকারের সবজি বীজ বিতরণ করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি গরীব ও অসহায় মানুষের কাছে নগদ অর্থ ও সবজি বীজ তুলে দেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: