সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চোরাচালানে বাধা দেয়ায় জৈন্তাপুরে বিজিবি সদস্যকে ট্রাক চাপা

সিলেটের জৈন্তাপুরে ভা’রতীয় অ’বৈধ চোরাচালান পরিবহন কাজে বাধাঁ দেওয়ায় গাড়ি চাপায় বিজিবির এক সদস্য গুরুতর আ’হত হয়েছেন।

আ’হত বিজিবি সদস্য মাসুদ আহম’দ (৪০) কে সিলেটের একটি হাসপাতা’লে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে।

জানা গেছে, জৈন্তাপুর সীমান্ত এলাকা দিয়ে প্রতিনিয়ত অ’বৈধ ভাবে ভা’রতীয় নানা পন্য উপজে’লার বিভিন্ন রাস্তা দিয়ে পরিবহন করা হয়ে থাকে।

চারিকা’টা ইউনিয়নের দরবস্ত-রামপ্রসাদ রাস্তা দিয়ে চোরাচালান পরিবহন পন্য যাতায়াত করা হয়। এই রাস্তা দিয়ে বৃহস্পতিবার রাতে গোপন সংবাদ পেয়ে জৈন্তাপুর রাজবাড়ি বিজিবি ক্যাম্পের একটি টহল টিম মোটর সাইকেল নিয়ে ভা’রতীয় পন্য কসমেটিক বুঝাই নম্বরবিহীন ডিআই ট্রাক গাড়ি আ’ট’ক করতে অ’ভিযান চালান।

গাড়িটিকে ধাওয়া করলে গাড়ির চালাক টহল বিজিবি সদস্যকে গাড়ি চাপা দেয়। এসময় দ্রুতগতির গাড়ি পাশ্বর্বতী খাদে পড়ে যায়। গাড়ির চাপায় মোটর সাইকেল আরোহী টহল বিজিবি সদস্য গুরুত্বর আ’হত হন।

স্থানীয় জনতা আ’হত বিজিবি সদস্যকে উদ্বার করে প্রথমে জৈন্তাপুর হাসপাতা’লে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে সিলেট প্রেরণ করেন।

ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থা’নার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহম’দ ঘটনাস্থলে পু’লিশ ফোর্স প্রেরণ করেন এবং অ’তিরিক্ত বিজিবি ঘটনাস্থলে ছুটে যান। গাড়ি সহ ভা’রতীয় অ’বৈধ পন্য কসমেটিক চালান আ’ট’ক করে।

এ ব্যাপারে জৈন্তাপুর রাজবাড়ি বিজিবি ক্যাম্পের সাথে যোগাযোগ করা হলে ঘটনার বিষয়ে বিজিবি’র এক সদস্য স্বীকার করেন এবং আ’হত বিজিবি সদস্য সিলেটের একটি হাসপাতলে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: