সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোলাপগঞ্জে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সিলেট জে’লার পু’লিশ সুপার (অ’তিরিক্ত ডিআইজি) মোহাম্ম’দ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক-নির্দেশনায় গো’লাপগঞ্জ সার্কেলের অ’তিরিক্ত পু’লিশ সুপার পরিত্রাণ তালুকদার এর তত্ত্বাবধানে গো’লাপগঞ্জ মডেল থা’নার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইস’লামের নেতৃত্বে থা’না এলাকায় মা’দক বিরোধী অ’ভিযানের অংশ হিসেবে ২৯ আগস্ট রাত অনুমান ১০.১০ ঘটিকায় থা’না পু’লিশের একটি টিম রনকেলী উত্তর গ্রামের জৈনক রফিকুল ইলামের বসত ঘরে অ’ভিযান পরিচালনা করে।

রফিকুলের ঘর তল্লা’শী করে ১২৪০ পিছ এবং ঘরে থাকা অ’পর যুবক ফাহিম আহমেদের দেহ তল্লা’শি করে ১০ পিছসহ মোট ১২৫০ পিছ ইয়াবা উ’দ্ধারপূর্বক তাদেরকে আ’ট’ক করা হয়।

গ্রে’প্তারকৃত রফিকুল ইস’লাম (৩৩) রনকেলী উত্তর গ্রামের রকলিছ আলীর ছে’লে এবং ফাহিম আহমেদ (২৯) মৌলভীবাজার জে’লার বড়লেখা থা’নার লগাটি গ্রামের আব্দুল মন্নান ছে’লে। আ’ট’ককৃত আসামীর বি’রুদ্ধে গো’লাপগঞ্জ মডেল থা’নায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’মলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অ’তিরিক্ত পু’লিশ সুপার ( ডিএসবি ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান জানান, পু’লিশ সুপার মহোদয়ের নির্দেশে মা’দকদ্রব্য উ’দ্ধার অ’ভিযান পরিচালনা করে আসছে জে’লা পু’লিশ। এরই ধারাবাহিকতায় গতকাল মা’দক বিরোধী অ’ভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ দুইজন মা’দক ব্যবসায়ীকে গ্রে’প্তার করেছে গো’লাপগঞ্জ মডেল থা’না পু’লিশ। মা’দকের বি’রুদ্ধে সিলেট জে’লা পু’লিশের অ’ভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: