সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোয়াইনঘাটে অন্ধ হাফেজ’র মাথা গুজার ঠাঁই করে দিলেন এসপি ফরিদ

সিলেটের গোয়াইনঘাট উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের আলীর গ্রামের দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ আব্দুল মালেককে নতুন ঘর নির্মাণ করে দিয়ে মাথা গুজার ঠাঁই করে দিলেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

স্মরণকালের ভয়াবহ বন্যায় হাফেজ আব্দুল মালেকের স্বাভাবিক জীবনের হঠাৎ ছন্দপতন ঘটে। মাত্র কয়েক ঘন্টার পাহাড়ী ঢল আর অবিরাম বৃষ্টি সর্বশান্ত করে মাটিতে মিশে দেয় তার বসত ঘর। তিনি উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের শনির গ্রামের বাসিন্দা। গত ২৯ জুন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন জেলা পুলিশের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত বসত ঘর নতুনভাবে নির্মাণ করে দেওয়ার দায়িত্ব নেন। এই দিন ঘর সংস্কারের জন্য নগদ বিশ হাজার টাকা তার হাতে তুলে দেন। মাত্র এক মাস এগারো দিনে গোয়াইনঘাট থানা পুলিশের তত্ত্বাবধানে নতুন ঘর নির্মাণ করা হয়।

মঙ্গলবার (৯ আগষ্ট) দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ আব্দুল মালেকের নতুন ঘরের চাবি হস্থান্তর করেন সিলেট জেলার পুলিশ সুপার ও অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম)।

ঘর পেয়ে খুশি হাফেজ আব্দুল মালেক বলেন, চোখে না দেখলেও লোকমুখে শুনেছি এসপি স্যার মানুষরে অনেক উপকার করে, এবার নিজেই তার প্রমান পেলাম। তাই আমার পরিবারের আনন্দের বন্যা এসে গেল। বাড়িঘর ছাড়া মানুষ কতটুকু আসহায় তা আমি বুঝেছি।

সিলেটের পুলিশ সুপার বলেন, জনবান্ধব পুলিশিং সেবায় কাজ করছে বাংলাদেশ পুলিশ। অসহায় মানুষের পাশে সব সময় দাড়িয়েছে জেলা পুলিশ। তারই ধারাবাহিকতায় অসহায় দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ আব্দুল মালেক কে একটি ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। পাশাপাশি একটি পয়ো নিষ্কাশন ও রান্নাঘরের ব্যবস্থা করে দেওয়া হবে। তিনি বলেন ভবিষ্যতেও অসহায় মানুষের পাশে থাকবে জেলা পুলিশ। এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ, অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম,চেয়ারম্যান মুজিবুর রহমান ও আওয়ামীলীগ নেতা সুবাস দাস সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: