সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ইয়াবা ‘ডিলার’ গ্রেফতার, ৫৭৭৫ পিস জব্দ

ভ’য়ঙ্ক’র মাদক ব্যবসায়ী আয়লাফ আহমদ(৪০)।৭টি মাদকের মামলা যার বিরুদ্ধে। একাধিকবার জেল খেটেও বেরিয়ে ফের মাদক ব্যবসায় জড়ান।

আর নিজ বাড়িতে যেনো ইয়াবার ডিলারশিপ খোলে বসেন। সেখান থেকে আশপাশের এলাকা, উপজেলা সদর এমনকি সিলেট মহানগরীতেও সরবরাহ করতেন।

অবশেষে সোমবার (৮ আগস্ট) বিকেলে অভিযানে ধরা পেড়েন পুলিশের হাতে। গোপন সংবাদে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার রণকেলীস্থ তাকে গ্রেফতারকালে ৫ হাজার ৭৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। যার বাজার মূল্য ১৭ লাখ ৩২ হাজার ৫০০ টাকা বলে জানিয়েছি পুলিশ। অভিযানকালে ইয়াবা সেবনের সরঞ্জাম ও মাদক বিক্রির নগদ ২ লাখ ২৮ হাজার টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আয়লাফ আহমদ পৌর এলাকার রনকেলী উত্তর গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে।

সদ্য নতুন কর্মস্থলে যোগদানকারী সিলেটের গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম শ্রাবনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। অভিযানে অংশ নেন পুলিশের এসআই/এএসআই পদের আরো ৮ কর্মকর্তা ও পুলিশ সদস্যরা।

ওসি রফিকুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতিতে। সেসুবাদে গোপন সংবাদের ভিত্তিতে আমরা আসামির বাড়িটিকে ঘেরাও মাদক সরবরাহের আস্তানার সন্ধান করি। তখন মাদক ব্যবসায়ী আয়লাফ আহমদ ঘর তালা দিয়ে পেছন দরজা দিয়ে দিয়ে পালানোর চেষ্টা করে। সে ব্যবহৃত মোবাইলটিও ফেলে দেয়। সেসময় তার ঘরে সিলিং থেকে ৫ হাজার ৭৭৫ পিস ইয়াবা ও সেবনের সরঞ্জাম ফুয়েল পেপার, একটি স্পাই ক্যামেরা এবং মাদক বিক্রির ২ লাখ ২৮ হাজার জব্দ করা হয়।

তিনি বলেন, তার বিরুদ্ধে গোলাপগঞ্জে ৬টি ও মোগলাবাজার থানায় ১টি মামলা রয়েছে। ২০১৯ সালে ফেনসিডিল ও অফিসার চয়েজ মদ নিয়ে মোগলাবাজার থানায় গ্রেফতার হয়। এছাড়া তার বিরুদ্ধে অত্র থানায় ২০১৫ সালে ২টি, ২০১৬ সালে ৩টি এবং ২০১২ সালে ১টি মাদকের মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামির বরাত দিয়ে পুলিশ জানায়, ইয়াবার চালান ভারত থেকে জকিগঞ্জ আসে। সেখান থেকে লোক মারফত তার কাছে এসে পৌছায়। মাদকের পুরো গ্যাংয়ের সন্ধানে রয়েছে পুলিশ।

ওসি রফিকুল ইসলাম আরো বলেন, একই দিনে জকিগঞ্জ থেকে বাসে করে সিলেট যাওয়ার পথে ৫৩ পিস ইয়াবাসহ জুয়েল আহমদ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: