সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে মুজিববর্ষে ঘর পাচ্ছে আরও ১২৬ গৃহহীন পরিবার

সিলেটে মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় ধাপের তৃতীয় পর্যায়ে সিলেট জেলায় ১২৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছে নতুন ঘর। বৃহস্পতিবার (২১ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি এসব ঘরের চাবি হস্তান্তর করবেন।

মঙ্গলবার (১৯ জুলাই) বিকেলে সিলেটের জেলা প্রশাসন সম্মেলনকক্ষে সংবাদ সম্মেলন করে সাংবদিকদের এসব তথ্য জানিয়েছেন জেলা প্রশাসক মো. মজিবর রহমান।

সাংবাদিক সম্মেলনে তিনি বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ছিলো দেশের ভূমিহীন ও গৃহহীন মানুষের ঘর উপহার দেওয়া। গৃহ ও ভূমিহীনদের আশ্রয়ণের লক্ষ্যে সিলেট জেলা প্রশাসনের তত্ত্বাবধানে ১৩টি উপজেলায় দ্বিতীয় ধাপের ৩য় পর্যায়ে মােট ১২৬টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তরের জন্য প্রস্তুত করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার সকাল ১০টায় ভার্চুয়াল এসব ঘরের চাবি হস্তান্তর করবেন।

এই ধাপে সিলেট সদরে ২৬টি, গােয়াইনঘাট উপজেলায় ৪০টি, কোম্পানীগঞ্জে ১৫টি, ফেঞ্চুগঞ্জ ২৯টি ও জৈন্তাপুর উপজেলায় ১৬টি ঘর হস্তান্তর করা হবে।

জেলা প্রশাসক জানান, জেলায় জেলায় মোট ৪ হাজার ৮৮১ টি পরিবার আছেো। এরমধ্যে তিন ধাপে জেলায় মোট ৪৫১৮টি ঘর বরাদ্ধ পাওয়া গেছে। ইতোমধ্যে ৪ হাজার ৬৯ টি ঘর নির্মাণ শেষে গৃহহীনদের মাঝে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: