সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিয়ানীবাজার পৌর মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

বিয়ানীবাজার প্রতিনিধি :

বিয়ানীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র জিএস ফারুকুল হক ও নির্বাচিত কাউন্সিলররা শপথ বাক্য পাঠ করেছেন। রোববার সকালে সিলেট বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন এ শপথ বাক্য পাঠ করান। বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ আয়োজন করা হয়।

পৌরসভার মেয়র পদে ফারুকুল হক ছাড়াও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর শেফা বেগম, মোছা: রুবি বেগম ও শিল্পী বেগম এবং সাধারণ কাউন্সিলর এমাদ আহমদ, ছয়ফুল আলম ঝুনু, আকবর হোসেন লাবলু, মো. আবুল কাশেম, সাইফুল ইসলাম, এহসানুল ইসলাম, মিছবাহ উদ্দিন, এনাম হোসেন ও আব্দুর রহমান আফজল শপথ বাক্য পাঠ করেন।

পরে বিকাল ৪ টায় বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌরসভার প্রশাসক আশিক নুর আনুষ্ঠানিকভাবে নির্বাচিত মেয়র ফারুকুল হকের কাছে দায়িত্ব বুঝিয়ে দেন।

এ সময় প্রশাসক আশিক নুর ও মেয়র ফারুকুল হক নিজ নিজ পক্ষে সই করেন। দায়িত্ব হস্তান্তরকালে পৌরসভা হল রুমে আয়োজিত অনুষ্ঠানে পৌরসভার কর্মকর্তা কর্মচারীগণ ছাড়াও মেয়রের শুভাকাঙ্খি এবং কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

দায়িত্ব গ্রহণের পর মেয়র ফারুকুল হক বিয়ানীবাজার পৌরবাসীর সহযোগিতা কামনা করেছেন। তিনি বলেন, ১কোটি ৩৫ লক্ষ টাকার ঋণের বোঝা নিয়ে দায়িত্ব গ্রহণ করছি, আশা করি সবার সহযোগিতা পেলে এই পৌরসভাকে একটি নান্দনিক পৌরসভা গঠনে কাজ করবো।

উল্লেখ্য, গত ১৫ জুন বিয়ানীবাজার পৌরসভার দ্বিতীয় সাধারণ নির্বাচনে প্রায় ১৭শ ভোট বেশী পেয়ে ফারুকুল হক নির্বাচিত হন। এরপর গত ৩ জুলাই মেয়র, ১০ জন কাউন্সিলর ও সংরক্ষিত ৩ জন কাউন্সিলরের নামে গেজেট প্রকাশ হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: