সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ঈদের দিনে বানভাসি মানুষের পাশে সিলেট জেলা পুলিশ

সাম্প্রতিক সময়ের ভ’য়াবহ ব’ন্যায় সিলেট জে’লার বিভিন্ন থা’না এলাকা ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। পাশাপাশি মানুষ পানিবন্দী হয়ে পড়ায় দূযোর্গ মুহূর্তে শুকনা খাবার গ্রহণে নির্ভরশীল হয়ে পড়ে।

এ অবস্থায় বানভাসী মানুষের মাঝে ঈদের খুশি ছড়িয়ে দিতে পবিত্র ঈদুল আযহার দিন সিলেট জে’লার ১১ টি থা’নার মেসে রান্না করা (মাংস-পোলাও) খাবার নিয়ে বানভাসী মানুষের পাশে দাড়ায় থা’না পু’লিশের সদস্যরা।

সিলেট জে’লার পু’লিশ সুপার(এ্যাডিশনাল ডিআইজি) মোহাম্ম’দ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় ওসমানীনগর সার্কেলের অ’তিরিক্ত পু’লিশ সুপার মো: রফিকুল ইস’লাম এর তত্ত্বাবধানে বিশ্বনাথ থা’নার লামাকাজী ইউনিয়নের অর্ন্তগত মাহতাবপুর সাকিনে বানভাসি মানুষের মাঝে রান্না করা মাংস-পোলাও বিতরন করেন বিশ্বনাথ থা’না পু’লিশের সদস্যরা।

এছাড়া বিয়ানীবাজার থা’নার দুবাগ ইউনিয়নের অর্ন্তগত বড়দেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত আশ্রয় কেন্দ্রে প্রায় ৫০০ বানভাসী মানুষের মাঝে রান্না করা মাংস-পোলাও বিতরন করেন বিয়ানীবাজার থা’না পু’লিশের সদস্যরা।

এ সময় জকিগঞ্জ সার্কেলের অ’তিরিক্ত পু’লিশ সুপার জাকির হোসাইন উপস্থিত থেকে বানভাসী মানুষের মাঝে খাদ্য বিতরণ কার্যক্রম তদারকি করেন। অ’পরদিকে গোয়াইনঘাট থা’নার সদর ইউনিয়নের নয়াগ্রাম গুচ্ছ গ্রাম ও আলীর গাও গুচ্ছ গ্রাম এর দুটি ব’ন্যা আশ্রয় কেন্দ্রে প্রায় পাচ শতাধিক মানুষের মাঝে রান্না করা মাংস-পোলাও বিতরণ করা হয়। সিলেটের ব’ন্যায় সবচেয়ে ক্ষতিগ্রস্থ থা’না কোম্পানীগঞ্জ।

কোম্পানীগঞ্জ থা’না পু’লিশের সদস্যরা ০১ নং পশ্চিম ইস’লামপুর ইউনিয়নের সাইফুর রহমান কলেজ, ইস’লামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাদ্রাসা কেন্দ্র রান্না করা খাবার বিতরণ করেন। জকিগঞ্জ থা’না এলাকার পৌরসভা’র অর্ন্তগত পীরেরচকে একটি আশ্রয় কেন্দ্রে প্রায় ২৫০ বানভাসী মানুষকে খাদ্য বিতরণ করা হয়। কানাইঘাট ০৪ নং সাতবাক ইউনিয়নের অর্ন্তগত দলইরমাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে শতাধিক মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করে কানাইঘাট থা’না পু’লিশের সদস্যরা।

জৈন্তাপুর মডেল থা’নার নিজপাট ও দরবস্ত ইউনিয়নের আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার বিতরণ করা হয়। গো’লাপগঞ্জ থা’নার পৌরসভা’র অর্ন্তগত বেদে পল্লীতে ও ফেঞ্চুগঞ্জ থা’নার ১ নং সদর ইউনিয়নের অর্ন্তগত ফরিজা খাতুন উচ্চ বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে তিনশতাধিক এবং বালাগঞ্জ থা’নার সদর ইউনিয়নের অর্ন্তগত বালাগঞ্জ ডিগ্রী কলেজ আশ্রয় কেন্দ্রে তিন শতাধিক বানভাসী মানুষের মাঝে রান্না করা মাংস-পোলাও বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে সিলেট জে’লা পু’লিশের মিডিয়া মুখপাত্র ও জে’লা বিশেষ শাখার অ’তিরিক্ত পু’লিশ সুপার মোঃ লুৎফর রহমান জানান, ঈদের খুশি বানভাসী মানুষের মাঝে ছড়িয়ে দিতে জনাব মোহাম্ম’দ ফরিদ উদ্দিন স্যারের নির্দেশে সিলেট জে’লার ১১ টি থা’নার অফিসার ইনচার্জরা বিভিন্ন স্থানে থা’নায় রান্না করা খাবার বিতরণ করে।

এছাড়া ব’ন্যা পরবর্তী পুর্নবাসনেও জে’লা পু’লিশ বানভাসি মানুষের পাশে থেকে কাজ করার অঙ্গীকারবদ্ধ। মাননীয় আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম-বার এঁর নির্দেশে সিলেটের চলমান ভ’য়াবহ ব’ন্যায় সিলেট জে’লা পু’লিশের প্রতিটি সদস্য দেশ সেবায় ব্রত হয়ে কাজ করে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: