সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট কর অঞ্চলে রাজস্ব আদায় শতভাগের উপরে

করোনা,বন্যাসহ প্রতিকুল অবস্থার মধ্যেও সিলেট কর অঞ্চল রাজস্ব আদায় করেছে শতভাগের উপরে। জাতীয় রাজস্ব বাের্ড ২০২১-২০২২ অর্থ বৎসরে কর অঞ্চল-সিলেট এর জন্য রাজস্ব আহরণের লক্ষ্যমাত্রা ৮০০ কোটি টাকা ধার্য করেছিলো। কর অঞ্চল-সিলেট উক্ত লক্ষ্যমাত্রার বিপরীতে ৮৩৭ কোটি টাকা রাজস্ব আহরণ করে, অর্থাৎ লক্ষ্যমাত্রার তুলনায় রাজস্ব আহরণের হার ১০৫% (প্রায়)।

বিগত ২০২০-২০২১ অর্থ বৎসরে কর অঞ্চল-সিলেট এর নির্ধারিত লক্ষ্যমাত্রা ৭২৫ কোটি টাকার বিপরীতে রাজস্ব আহরণের পরিমাণ ছিল ৬৮৭.৭৪ কোটি টাকা। বিগত ২০২০-২০২১ অর্থ বৎসরের রাজস্ব আদায়ের তুলনায় ২০২১-২০২২ অর্থ বৎসরে রাজস্ব আহরণের প্রবৃদ্ধি ২১.৭০%।

কর কমিশনার মােঃ আবুল কালাম আজাদ জানান, কর অঞ্চল-সিলেট এর সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীগণের নিরলস পরিশ্রমের কারণে করােনা মহামারী উত্তর পরিস্থিতি এবং পর পর দুটি বন্যা সত্ত্বেও কর অঞ্চল-সিলেট উক্ত রাজস্ব আহরণের লক্ষ্যমাত্রা অর্জন করতে সমর্থ হয়।

তিনি বলেন, আমরা সাধারণ মানুষের মন থেকে কর ভীতি দূর করার জন্য কাজ করছি। আমাদের এই সফলতার জন্য কর অঞ্চল-সিলেটের সম্মানিত সকল করদাতা ও অংশীজনও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছ।আমাদের এই সফলতার জন্য কর অঞ্চল-সিলেটের সম্মানিত সকল করদাতা ও অংশীজনও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। আমরা সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: