সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৮ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দুপুরে মামলা, বিকেলে গ্রেপ্তার, সন্ধ্যায় জামিন

যশোর সদর উপজে’লা পরিষদের চেয়ারম্যান ও জে’লা যুবলীগ সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীকে হ’ত্যার হু’মকি ও গালিগালাজের ঘটনায় মঙ্গলবার দুপুরে থা’নায় আটজনের নামে মা’মলা হয়েছে। বিকেলে পু’লিশ এ মা’মলার এজাহারভুক্ত তিন আ’সামিকে গ্রে’প্তারের পর সন্ধ্যায় আ’দালত তাদেরকে জামিন দেন।

কোতয়ালি থা’নার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইস’লাম জানান, ২৭ জুন রাত আড়াইটার দিকে মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীর শহরের খালধার রোডের বাড়ির সামনে গিয়ে স’ন্ত্রাসীরা গালিগালাজ ও হ’ত্যার হু’মকি দেয়। এ ঘটনায় উপজে’লা চেয়ারম্যান বাদী হয়ে থা’নায় অ’ভিযোগ দায়ের করেন। অ’ভিযোগটি মঙ্গলবার মা’মলা হিসেবে রেকর্ড করা হয়েছে।

যশোর পু’লিশের মুখপাত্র ও জে’লা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) রুপন কুমা’র সরকার জানান, মা’মলা রেকর্ড হবার কয়েক ঘণ্টার মধ্যে ডিবি ও থা’না পু’লিশ অ’ভিযান চালিয়ে শহরের পুরাতন কসবা কাঁঠালতলা এলাকা থেকে তিন আ’সামিকে আ’ট’ক করে।

আ’ট’করা হলেন ওই এলাকার বাবুল (৪৫), নূরনবী (৪০) ও তাপস (৩৫)। মা’মলার অ’পর আ’সামিরা হলেন শহরের কাজীপাড়ার তৌহিদ চাকলাদার ফন্টু (৪৫), লোন অফিসপাড়ার আশিকুল ইস’লাম বাঁধন (৪০), কাজীপাড়ার তেঁতুলতলার রওশন ইকবাল শাহী (৩২), রেলগেট তেঁতুলতলার ফাহমিদ (২৫) ও কাজীপাড়ার মেহেদী হাসান রনি (৩০)।

এদিকে গ্রে’প্তারের পরপরই পু’লিশ তিনজনকে আ’দালতে পাঠায়। শুনানি শেষে সন্ধ্যায় যশোর সদর সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ’দালতের বিচারক মঞ্জুরুল ইস’লাম তাদের জামিন মঞ্জুর করেন। জামিনের বিষয়টি নিশ্চিত করেন আ’সামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাহবুব সরকার লালটু।

মা’মলার এজাহারে বাদী সদর উপজে’লা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী উল্লেখ করেছেন, আ’সামি ফন্টুর অ’প’রাধ কর্মকা’ণ্ডের বিরোধিতা করায় তার ওপর ক্ষিপ্ত হয়ে মে’রে ফেলার পাঁয়তারা করে আসছেন। একই কারণে তারা দুইটি গাড়িতে করে তার বাড়ির সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন।

এ সময় তিনি ঘর হতে বের হয়ে আসলে স’ন্ত্রাসীরা তাকে দিবালোকে খু’ন করে লা’শ গু’ম করার হু’মকি দিয়ে চলে যায়। কিছুক্ষণ পর গাড়ি দুটি ফের তার বাড়ির সামনে এসে ওই স’ন্ত্রাসীরা তাকে ‘শাহীন চাকলাদারের রাজনৈতিক বাধা’ উল্লেখ করে খু’নের হু’মকি দিয়ে বলে যে, পথ পরিষ্কার করে ফেলব। খবর পেয়ে পু’লিশের টহল গাড়ি এসে পড়ায় স’ন্ত্রাসীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়।

উল্লেখ্য, আ’সামি তৌহিদ চাকলাদার ফন্টু জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ আসনের সাংসদ শাহীন চাকলাদারের চাচাতো ভাই। উপজে’লা চেয়ারম্যান ফরিদ দলীয় গ্রুপিংয়ে শাহীনের প্রতিপক্ষ। উপজে’লা চেয়ারম্যান ফরিদ চৌধুরী জে’লা যুবলীগের সভাপতি ছাড়াও জে’লা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদেও আছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: