সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে তিন মন্ত্রী সফরে আসছেন কাল

সরকারি কর্মসূচিসহ বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ডে যোগ দিতে আগামীকাল শুক্রবার সিলেটে আসছেন পরিকল্পনা মন্ত্রী এম.এ. মান্নান, পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়কমন্ত্রী মো. শাহাব উদ্দীন।

সিলেট জেলা প্রশাসন থেকে গতকাল বৃহস্পতিবার রাতে পাঠানো সফরসূচিতে জানানো হয়, পরিকল্পনামন্ত্রী এম.এ. মান্নান একদিনের সরকারি সফরে আগামীকাল শুক্রবার সিলেট আসছেন। সফরকালে মন্ত্রী ওইদিন সিলেট নগরীর সুবিদবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে সামাজিক অনুষ্ঠানে যোগদান করবেন। বিকেল ৪টায় মন্ত্রী নগরীর জেলা পরিষদে সিলেটের সম্মিলিত নাগরিকের উদ্যোগে আয়োজিত সদ্য প্রয়াত সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের স্মরণসভায় যোগদান করবেন।

এদিকে, দুই দিনের সরকারি সফরে শুক্রবার সিলেট আসছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে. আব্দুল মোমেন। সফরকালে তিনি ওইদিন সকাল ১১টায় নগরীর বাগবাড়িতে সমাজসেবা অধিদপ্তরের সিলেট বিভাগীয় বিভিন্ন প্রতিষ্ঠানের নিবাসীদের অংশগ্রহণে বিভাগীয় পর্যায়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। এদিন বিকেল ৪টায় মন্ত্রী নগরীর জেলা পরিষদে সিলেটের সম্মিলিত নাগরিকের উদ্যোগে আয়োজিত সদ্য প্রয়াত সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের স্মরণসভায় যোগদান করবেন। রাত ৮টায় মন্ত্রী নগরীর মির্জাজাঙ্গালস্থ হোটেল নির্ভানা ইন-এ জেলা ব্যবসায়ী ঐক্যকল্যাণ পরিষদের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে. আব্দুল মোমেন শনিবার সকাল ১১ টায় ভারত সরকারের অর্থায়নে নির্মিত নগরীর ধোপাদিঘী ওয়াকওয়ে, ক্লির্নাস কলোনি বিল্ডিং এবং চারাদিঘীরপার স্কুল বিল্ডিংয়ের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করবেন। বেলা ২ টায় নগরীর হাফিজ কমপ্লেক্সে সদ্য প্রয়াত সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল এবং বিকেল সাড়ে ৩ টায় নগরীর কুমারপাড়াস্থ সিলেট আর্ট কলেজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন পররাষ্ট্রমন্ত্রী। পরে বিকেল সাড়ে ৪টায় এমসি কলেজ কনফারেন্স হলে ‘রোমন্থন’ বইয়ের মোড়ক উন্মোচন, বিকেল সাড়ে ৫টায় এফআইভিডিবি কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু শিক্ষাবৃত্তি-২০২১ অনুষ্ঠান ও রাত ৮টায় এয়ারপোর্ট রোডস্থ নয়াবাজারে হোটেল গ্র্যান্ড সিলেট-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন পররাষ্ট্রমন্ত্রী।

অপরদিকে, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন তিন দিনের সরকারি সফরে আগামীকাল শুক্রবার সিলেট আসছেন। সফরকালে তিনি ওইদিন সকাল সাড়ে ৮টায় বিমানযোগে সিলেট এম. এ. জি. ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন। এরপর সড়কপথে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার হয়ে মৌলভীবাজারের বড়লেখার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন। মন্ত্রী শুক্রবার বিকেল ৩টায় জুড়ী উপজেলা পরিষদে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষাবৃত্তির চেক এবং বাইসাইকেল বিতরণ এবং উপজেলার বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক বিতরণ করবেন। মন্ত্রী পরদিন শনিবার সকাল ১১টায় বড়লেখা উপজেলা পরিষদে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষাবৃত্তির চেক এবং বাইসাইকেল বিতরণ এবং উপজেলার বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক বিতরণ করবেন। বিকেল ৩টায় মন্ত্রী বড়লেখা পৌরসভা মিলনায়তনে বড়লেখা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদান করবেন। সৌজন্যে: সিলেটের ডাক ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: