সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জকিগঞ্জের নি’খোঁজ এক মাদ্রাসা ছাত্র সিলেটের হোটেল থেকে উ’দ্ধার

সিলেটের জকিগঞ্জের থা’নাবাজার লতিফিয়া ফুরকানিয়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র নয়ন আহম’দ নিখোঁজ হবার ১৫ দিনের মা’থায় সিলেটের একটি হোটেল থেকে উ’দ্ধার করেছেন সদর ইউপির চেয়ারম্যান মা’ওলানা আফতাব আহম’দ।

সোমবার (৬ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিলেট নগরীর কদমতলী এলাকার নিউ পাঞ্জাখানা হোটেল থেকে তাকে উ’দ্ধার করা হয়।

জকিগঞ্জ ইউপির চেয়ারম্যান মা’ওলানা আফতার আহম’দ জানান, তিনি কয়েকজন মেম্বারকে সাথে নিয়ে সিলেটের জরুরী কাজে যান। সন্ধ্যার দিকে একজন মোবাইল কলে জানান, কদমতলী এলাকার নিউ পাঞ্জাখানা হোটেলে নিখোঁজ নয়নের মতো এক কি’শোরকে দেখা গেছে। পরে ইউপি চেয়ারম্যান সেখানে গিয়ে নয়নকে সনাক্ত করে পু’লিশকে খবর দেন।

ইউপি সদস্য মা’রুফ আহম’দ জানিয়েছেন, নয়ন নিখোঁজ হবার পর থেকেই সে ঐ হোটেলে কাজ শুরু করে। হোটেল মালিক ও ম্যানেজারকেও তাঁরা ঘিরে রেখেছেন। জকিগঞ্জ সার্কেলের অ’তিরিক্ত পু’লিশ সুপার ঘটনাস্থলে যাচ্ছেন।

এদিকে, মাদ্রাসা ছাত্র নয়ন নিখোঁজের ঘটনায় জ’ড়িত স’ন্দেহভাজন মুমিনপুর গ্রামের বাসিন্দা ও গ্রাম পু’লিশ আব্দুল মানিক (৫৫)-কে পু’লিশ গ্রে’প্তার করে আ’দালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। নয়নের বাবা আব্দুল আহাদের দায়েরকৃত মা’মলায় পু’লিশ মানিক আহম’দের ৫ দিনের রি’মান্ড চেয়েছেন আ’দালতে। তবে এখনো সেই রি’মান্ড আবেদন শুনানি হয়নি বলে জানাগেছে।

জকিগঞ্জ থা’নার ওসি মো. মোশাররফ হোসেন এ প্রসঙ্গে জানান, নয়ন নিখোঁজ হবার ঘটনায় অনেক চাপে ছিলেন। সাধারণ মানুষকে কোনভাবেই বুঝানো যায়নি যে, নয়ন হয়তো বাড়ি থেকে পালিয়ে গেছে। এখন নয়নকে ইউপি চেয়ারম্যান পেয়েছেন বলে শুনেছি। পু’লিশের হাতে নয়ন পৌঁছা না পর্যন্ত তিনি বিস্তারিত বলতে পারবেন না বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: