সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদরের সমাবেশ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট সদরের উপজেলা সমাবেশ সোমবার দুপুরে অনুষ্ঠিত হয়। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা: মাহবুুবুর রহমান ভূইঁয়া।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজ আমরা স্বাধীনভাবে কাজ করতে পারতাম না। স্বাধীন একটি রাষ্ট্র পেয়েছি বলেই সারা বাংলাদেশে এখন ৬১ লাখ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সগৌরবে পেশাগত দায়িত্ব পালন করতে পারছেন।
প্রধান বক্তার বক্তব্যে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-মহাপরিচালক মো: নুরুল হাসান ফরিদী বলেন, সার্বিক আইন শৃংখলা রক্ষাসহ দেশ ও জাতির প্রয়োজনে এই বাহিনী উল্লেখ্যযোগ্য অবদান রেখে যাচ্ছে। একসময় লক্ষহীনভাবে দেশ চলছিল। এখন উন্নয়নের লক্ষ্যমাত্রা নিয়ে দেশ গৌরবের সাথে এগিয়ে যাচ্ছে।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সিলেট সদরের মো. রাশেল গাজী। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আভি উন্নয়ন ব্যাংক সিলেটের আরএম মো: সাহাবুুদ্দিন, স্বাস্থ্য অধিদপ্তরের অবঃ পরিচালক ডা. মামুন পারভেজ, আনসার ও ভিডিপি সিলেটের সিএ এএসএম এনামুল হক, কানাইঘাটের ইউএভিডিও মোস্তাফিদুল হক, মো: জসিম উদ্দিন, মো: মশিউর রহমান মানিক।
সমাবেশের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ আব্দুস সালাম, গীতা পাঠ করেন রূপক তালুকদার। অনুষ্ঠান শেষে কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ইউনিয়ন কমান্ডার, দলনেতা, দলনেত্রী ও ভিডিপি সদস্যদের পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন দক্ষিণ সুরমা উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা তানিয়া নাইজু। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: