সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ছাত্রলীগ-ছাত্রদল ধাওয়া পালটা ধাওয়া, সাংবাদিককে মারধর

স্টাফ রিপোর্টার :

সিলেটে ছাত্রলীগ-ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পালটা ধাওয়া ঘটনা ঘটেছে। সোমবার (২৩ মে) বিকেলে নগরীর চৌহাট্টা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় এক সাংবাদিক লাঞ্ছিত হন।

নগরীর চৌহাট্টা এলাকায় বিকেল সাড়ে ৫টায় ছাত্রলীগ-ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ধাওয়া-পাল্টা ধাওয়ার মধ্যে এক পক্ষ অপর পক্ষকে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় চৌহাট্টা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। আতংকিত হয়ে সাধারণ মানুষ দিকবিদিক ছোটাছুটি করতে থাকেন। ব্যবসায়ীরা দোকান-পাট বন্ধ করে নিরাপদ আশ্রয়ে চলে যান।

ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) -এর সভাপতি আহত সাংবাদিক মইন উদ্দিন মঞ্জু

ছাত্রলীগ-ছাত্রদল নেতাকর্মীদের ধাওয়া পালটা-ধাওয়ার সংবাদ সংগ্রহ করতে ঘটনাস্থলে উপস্থিত হন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) সিলেটের সভাপতি চ্যানেল এস সিলেটের প্রধান প্রতিবেদক মইন উদ্দিন মঞ্জু। এ সময় একটি পক্ষ সাংবাদিক মঞ্জুর ভিডিও ধারণে ক্ষিপ্ত হয়ে তার উপর হামলা করে বসে। হামলায় মারাত্মক আহত মইন উদ্দিন মঞ্জু বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদ ও ছাত্রদল সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবিতে নগরীর চৌহাট্টা এলাকার কেন্দ্রীয় শহিদ মিনার থেকে বিক্ষোভ মিছিল বের করে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ।

অন্যদিকে, সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর অশালীন মন্তব্য ও ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণসহ নেতৃবৃন্দের উপর পুলিশি হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল বের করে সিলেট মহানগর ছাত্রদল।

এ সময় ছাত্রলীগ ও ছাত্রদলের নেতাকর্মিরা বিরুধে জড়িয়ে পড়েন।

এ ব্যাপারে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম জানান, মিছিল নিয়ে তারা চৌহাট্টায় যাওয়ার পর সেখানে ছাত্রদল নামধারী কয়েকজন সন্ত্রাসী তাদের উপর হামলা চালানোর চেষ্টা করলে সাধারণ শিক্ষার্থীরা প্রতিরোধ গড়ে তোলেন।

সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান বলেন, বিকেল ৪টার দিকে জেলা ছাত্রদলের প্রতিবাদ কর্মসূচি পালন শেষে কিছু নেতাকর্মী আলিয়া মাদারাসার গেটের সামনে দাঁড়িয়ে খোশগল্প করছিলেন। তখন পেছন দিক থেকে ছাত্রলীগের কায়েকজন নেতাকর্মী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালানোর চেষ্টা করলে ছাত্রদলের নেতাকর্মীরাও প্রতিরোধের চেষ্টা করেন।

কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: