সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বানভাসি মানুষের পাশে দাঁড়ালেন সেলিনা মোমেন

সিলেট সদর উপজে’লার অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে প্রশংসা কুড়িয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি’র সহধ’র্মিনী সেলিনা মোমেন। পানিব’ন্দি মানুষের মাঝে চলছে হাহাকার।

খেটে খাওয়া দিনমজুর ও অসহায় মানুষ পড়েন খাদ্যসংকটে। খাবার নিয়ে তিনি ছুটেছেন পানিব’ন্দি মানুষের কাছে। দু:সময়ে মন্ত্রীর সহধ’র্মিনীকে পাশে পেয়ে আবেগ আপ্লুত হন অসহায় লোকজন। খাদ্যসহায়তা পেয়ে প্রা’ণভরে দোয়া করেন মহিয়সী এই নারীকে।

এর আগে করো’না দুর্যোগের সময়ও ঝুঁ’কি নিয়ে সেলিনা মোমেন ছুটে আসেন সিলেট। লকডাউনের মধ্যে স্বাস্থ্যবিধি নিশ্চিত করে তিনি সিলেট নগরীর ও সদর উপজে’লার নিম্ন আয়ের লোকজনের কাছে পৌঁছে দেন খাদ্য উপহার।

ব’ন্যায় অসহায় মানুষের দু:খ দুর্দশা নিজ চোখে দেখতে গত বুধবার পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপির সাথে সিলেট আসেন তার সহধ’র্মিনী সেলিনা মোমেন। সিলেট সিটি করপোরেশন ও সদর উপজে’লায় ত্রাণ বিতরণ শেষে মন্ত্রী ওইদিন রাতে ফিরে যান ঢাকায়। কিন্তু সিলেটে থেকে যান সেলিনা মোমেন।

বুধবার থেকে শুক্রবার পর্যন্ত সেলিনা মোমেন সিলেটের বানভাসি মানুষের পাশে ছিলেন। খাদ্য সহায়তা নিয়ে নৌকায় করে তিনি ছুটেছেন পানিব’ন্দি মানুষের কাছে। সকাল থেকে সন্ধ্যা তিনি গ্রাম থেকে গ্রামে ছুটেছেন মানুষের ক’ষ্ট লাঘবে। দুর্যোগপূর্ণ পরিবেশে মন্ত্রীর সহধ’র্মিনীকে কাছে পেয়ে মানুষ প্রা’ণভরে দোয়া করেন তাঁর জন্য।

গত জাতীয় সংসদ নির্বাচনের সময় নৌকা প্রতীকের পক্ষে সিলেটে প্রচারণায় নামেন সেলিনা মোমেন। ওই সময় তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তাদের নানা সমস্যার কথা শুনেন এবং ড. মোমেন নির্বাচিত হলে তা সমাধানের আশ্বা’স দেন। নৌকা প্রতীক নিয়ে ড. এ কে আবদুল মোমেন বিজয়ী হলে নির্বাচনের প্রচারণার সময় দেয়া প্রতিশ্রুতির কথা ভুলেননি সেলিনা মোমেন। তিনি ফের মানুষের কাছে ছুটে যান, তাদেরকে দেওয়া প্রতিশ্রুতি পূরণের চেষ্টা চালান ধাপে ধাপে।

তার চেষ্টায় কেউ পেয়েছে ঘর, কেউ পেয়েছে টিউবওয়েল। আবার কেউবা পেয়েছে স্বাবলম্বী হওয়ার উপকরণ। ‘মোমেন ফাউন্ডেশন’ গঠন করে তিনি করো’নাকালেও মানুষকে আর্থিক সহায়তার পাশাপাশি খাদ্য ও স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান করেছেন। এখনও এই ফাউন্ডেশনের মাধ্যমে তিনি অসহায় মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: