সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ১৫ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রেমের টানে এবার তুরস্ক থেকে তরুণী বাংলাদেশে

প্রেমের টানে তুরস্ক থেকে বাংলাদেশের ময়মনসিংহে এসেছেন আয়েশা ওজতেকিন নামে এক তরুণী। এ খবরে ময়মনসিংহের মুক্তাগাছায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

ফলে ওই তরুণীকে দেখতে ভিড় জমাচ্ছেন আশপাশের লোকজন। ইতোমধ্যে শুক্রবার (১০ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহের মুক্তাগাছায় ওই তরুণীর শুভ বিবাহ সম্পন হয়েছে স্থানীয় তরুণ হুমায়ন কবীরের সঙ্গে।

বর হুমায়ুন কবির মুক্তাগাছার মো. হাসানের ছেলে। তিনি ২০১০ সালে তুরস্কের আনকারা শহরের হাজেত্তেপে ইউনিভার্সিটিতে মেডিসিন বিভাগে পড়াশোনা করতে যান।

এরপর ২০১৮ সালে আনাতোলিয়া শহরের লাইফ হসপিটালে চাকরির সুবাদে হাসপাতালের প্রধান হিসাবরক্ষক আয়েশা ওজতেকিনের সঙ্গে পরিচয়। সেই পরিচয় থেকে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন।

আয়েশা ওজতেকিন বলেন, আমার বাবা রাজি ছিলেন না এই সম্পর্কে। হুমায়ুন আমার অনেক কেয়ার করত। তার গুণ বলে শেষ করা যাবে না। তাই আমি ওকে অনেক ভালোবাসি।

এ বিষয়ে হুমায়ুন কবির বলেন, ও অনেক বাংলা গান শোনে, নাটক দেখে। যদিও বাংলা তেমন একটা বোঝে না তাই সাবটাইটেল দিয়ে দেখে। এখন বাংলাদেশি ড্রেসও তার খুব পছন্দ।

তিনি আরও বলেন, অন্য দেশের বা অন্য কালচারের কারো সঙ্গে প্রেম বা বিয়ের প্ল্যান সাধারণত আমাদের সেভাবে ছিল না। বিষয়টা ঝুঁকিপূর্ণও। তবে আমাদের বিয়ের ক্ষেত্রে ও-ই এগিয়ে এসেছে।

এ বিষয়ে হুমায়ুন কবিরের বাবা হাসান আলী বলেন, ইতোমধ্যে আয়েশা ওজতেকিন শাশুড়ির মন জয় করে নিয়েছেন। তারা যদি সংসার জীবনে সুখী হয় তাহলে আমরাও খুশি থাকব।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: