সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাবার ছয় বারের পর ছেলে টানা চার বারের চেয়ারম্যান

নীলফামা’রী সদরের লক্ষিচাপ ইউনিয়নে টানা চতুর্থ বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের মো. আমিনুর রহমান। ওই প্রতীক নিয়ে তার বাবাও ছয় বার চেয়ারম্যান হয়েছেন। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শ্যামচরণ রায়কে তিনি ১০৪ ভোটে পরাজিত করে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে সদর উপজে’লা শিল্পকলা একাডেমি মিলনায়তনে রির্টানিং কর্মক’র্তা মো. জাহাঙ্গীর হোসেন বেসরকারিভাবে ওই ফলাফল ঘোষণা করেন।

আমিনুর রহমান চলতি বছর (২০২১) ইউনিয়ন পরিষদ নির্বাচনে ওই ইউনিয়নের ৯টি ভোট’কেন্দ্রের মধ্যে তিনটি কেন্দ্রে সর্বোচ্চ ভোট পেয়ে বিজয়ী হন। তিনি পান মোট ছয় হাজার ৫৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (মোটরসাইকেল) শ্যামচরণ রায় পান পাঁচ হাজার ৯৫২ ভোট।

অন্যদিকে নৌকার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গো’লাম মোস্তফা পেয়েছেন মাত্র ৮৮১ ভোট।

আমিনুর রহমান বলেন, ১৯৯৭ সাল থেকে টানা চার বার আনারস প্রতীক নিয়ে জয় লাভ করেছি। এবারও নানা প্রতিকূলতার মাঝে স্বতন্ত্র প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হই। আনারস প্রতীক নিয়ে আমা’র বাবা ম’রহু’ম ওসমান গণি ছয়বার বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন।

তিনি আরও জানান, আনারস প্রতীক নিয়ে আমা’র বাবা ছয় বার (৩৫ বছর) জয়লাভ করে (লক্ষিচাপবাসীর) জনগণের সেবা করেছেন। আমা’র বাবার দোয়া ও জনগণের ভালোবাসায় চতুর্থবারের মতো আমিও লক্ষিচাপ ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছি। চেষ্টা করবো ইউনিয়নের অসহায় মানুষের পাশে থাকার।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: