সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১২ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পণ্যবাহী গাড়ি থেকে চাঁদা আদায় অভিযোগে গ্রেফতার ১০

ডেইলি সিলেট ডেস্ক ::

ময়মনসিংহে বিভিন্ন পণ্যবাহী গাড়ি থেকে চাঁদা আদায়ের অভিযোগে ১০ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এ সময় তাদের কাছ থেকে ১৪ হাজার ৬৪০ টাকা, ৩টি রিফ্লেক্টিং বেল্ট, ৩টি লাঠি ও বিপুল পরিমাণ চাঁদা আদয়ের রসিদ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৮ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর পৌনে ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত নগরীর চরপাড়া, আকুয়া বাইপাস ও শম্ভুগঞ্জ এলাকায় চাঁদাবাজির সময় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- জাহাঙ্গীর ইসলাম (৪০), ফরহাদ হোসেন (৩৫), ইদ্রিস আলী (৩৭), তোফাজ্জল হোসেন (৪১), মিঠুন (২৫), আবু সাঈদ (৩০) ও রুবেল (৩০)।

এ ছাড়া গ্রেপ্তার হয়েছে জেলার তারাকান্দা উপজেলা ডিটুযারী গ্রামের সবুজ (৩৮), ঈশ্বরগঞ্জের দত্তপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৩৫) ও গৌরীপুরের নওয়াগাঁও গ্রামের মোহাম্মদ আলমাস (৪০)।

র‌্যাব জানায়, এরা কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে প্রতিদিন ময়মনসিংহের বিভিন্ন এলাকায় রাস্তার ওপর অবস্থান নেয়। দেশের বিভিন্ন স্থান থেকে পণ্যবাহী যানবাহন ময়মনসিংহে প্রবেশের সময় তারা বিভিন্ন সংকেতের মাধ্যমে গাড়ি থামিয়ে চালকদের কাছ থেকে চাঁদা আদায় করে। কিছু কিছু ক্ষেত্রে তারা চাঁদা আদায়ের রসিদও দিয়ে থাকে। চালকরা কখনো তাদের চাঁদা দিতে অস্বীকার করলে গাড়ি ভাঙচুর, চালক-হেলপারকে মারধরসহ প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

এ বিষয়ে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম বলেন, ‘এই চক্রটি ময়মনসিংহের বিভিন্ন স্থান থেকে প্রতি রাতে পণ্যবাহী ট্রাকসহ বিভিন্ন যানবাহনের চালকদের কাছ থেকে লক্ষাধিক টাকা চাঁদা আদায় করে। তাদের আশ্রয়দাতা, পৃষ্ঠপোষকতাকারী ও মদদদাতাদের তথ্য পাওয়া গেছে। তাদেরও আইনের আওতায় আনা হবে

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: