সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শুক্রবার, ৭ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ক্রেতাদের ভেতরে রেখেই সিল করে দেওয়া হলো শপিংমল

করো’না আ’ক্রান্তদের সংস্প’র্শে আসা এক ব্যক্তির কেনাকা’টা করতে আসার খবর নিশ্চিত হওয়ায় সব কর্মী ও ক্রেতাদের ভেতরে রেখেই সিল করে দেওয়া হয়েছে চীনের একটি শপিংমল। বৃহস্পতিবার বার্তা সংস্থা এএফপি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, চীনের রাজধানী বেইজিংসহ পার্শ্ববর্তী জে’লাগুলোতে নতুন করে করো’নার প্রার্দুভাব দেখা যাওয়ায় ওই শপিংমলসহ কয়েকটি আবাসিক কম্পাউন্ড লকডাউন করে দেওয়া হয়।

বেইজিংয়ের চাওয়াং ও হাইদিয়ান জে’লায় স্থানীয় সময় বৃহস্পতিবার সকালে ছয়টি নতুন সংক্রমণের পাওয়া গেছে বলে স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে। আ’ক্রান্ত সবাই উত্তরপূর্বাঞ্চলীয় ঝিলিন প্রদেশের কয়েকজনের সংস্প’র্শে এসেছিলেন।

ওই প্রতিবেদনে বলা হয়েছে,করো’না আ’ক্রান্তের সংস্প’র্শে আসা এক ব্যক্তির শপিংমলে আসার খবর পাওয়ার পর বুধবার বেজিংয়ের রাফলস সিটি মল সিল করে দেওয়া হয়। শপিংমলে আসা সবাইকে ভেতরেই থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। করো’না পরীক্ষার ফল না হাতে না পাওয়া পর্যন্ত কাউকে শপিংমল থেকে বেরোতে দেওয়া হবে না বলে ক্রেতা, নিরাপত্তা রক্ষীসহ সব কর্মীকে জানিয়ে দেওয়া হয়।

শপিংমলের ভেতরে থাকা ক্রেতা ও কর্মীরা বলে লাইনে দাঁড়িয়ে করো’না পরীক্ষার জন্য প্রস্তুত হচ্ছেন বলে চীনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ওয়েইবোতে ভাই’রাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে।

সংক্রমণের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তাৎক্ষণিক লকডাউন, গণ পরীক্ষা ও ভ্রমণ বিধিনিষেধসহ বিভিন্ন পদক্ষেপ নিয়ে করো’না পরিস্থিতি কঠোরভাবে নিয়ন্ত্রণ করতে চেয়েছে চীন। তবে গত মাসে চীনের মধ্যে ভ্রমণ নিষেধাজ্ঞা শিথিলের পর দেশটির ফের করো’নার দাপট দেখা যাওয়ায় সতর্ক অবস্থায় রয়েছে কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: